৭ নভেম্বর পর্যন্ত গ্রেফতার করা হবে না দীপিকার ম্যানেজারকে: এনসিবি

৭ নভেম্বর করিশ্মার অন্তবর্তী জামিনের শুনানি না হওয়ার পর্যন্ত তাকে গ্রেফতার করা হবে না। এনডিপিএস আদালতে এমনটাই জানিয়েছে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরাে।

Written by SNS Mumbai | November 6, 2020 2:52 am

দীপিকা পাডুকোন (ছবি: ইন্সটাগ্রাম /@deepikapadukone)

মাদক মালায় কিছুটা হলেও স্বস্তি পেলেন দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ। ৭ নভেম্বর করিশ্মার অন্তবর্তী জামিনের শুনানি না হওয়ার পর্যন্ত তাকে গ্রেফতার করা হবে না। এনডিপিএস আদালতে এমনটাই জানিয়েছে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরাে। যদিও বুধবারই এনসিবি’র তরফে করিশ্মার জামিনের বিরােধিতা করা হয়েছে।

এদিকে এদিন করিশ্মাকে টানা ৬ ঘণ্টা জেরা করেন এনসিবির আধিকারিকরা। এর আগে করিশ্মা প্রকাশকে জিজ্ঞাসাবাদের জন্য একাধিকবার সমন পাঠায় এনসিবি। তবে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। বেশ কয়েকদিন নিখোঁজ থাকার পর বুধবার অবশেষে দেখা যায় করিশ্মা প্রকাশকে। তাকে জিজ্ঞাবাদ করেন এনসিবি-র অফিসাররা। করিশ্মা অন্তর্বর্তী জামিনের আবেদন করেছেন বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত করিশ্মা প্রকাশের বাড়িতে তল্লাশি চালিয়েছিল এনসিবি। তদন্তকারীদের তল্লাশির সময় করিশ্মার বাড়ি থেকে ১.৮ গ্রাম হ্যাশ সহ বেশ কয়েকটি সিবিডি অয়েলের ফাঁকা বােতল পাওয়া যায়। তারপরই করিশ্মাকে ফের সমন পাঠানাে হয় জেরার জন্য। করিশ্মার খোঁজ না মেলায় তার মায়ের কাছে সমনের প্রতিলিপি পৌছে দেওয়া হয়।

পাশাপাশি কোয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্ট দফতরেও পৌঁছে যায় করিশ্মার সমন। ওই ঘটনার পরেই কোয়ান থেকে ইস্তফা দেন করিশ্মা প্রকাশ। কিন্তু কোয়ান থেকে ইস্তফা দিলেও করিশ্মার খোঁজ পাওয়া যাচ্ছিল না।

অবশেষে বুধবার এনসিবির দফতের হাজির হন দীপিকা পাড়ুকোনের ম্যানেজার। তবে মাদক কাণ্ডে করিশ্মর পর ফের একবার দীপিকাকে জেরা করা হবে কিনা, সে বিষয়ে কিছু জানা যায়নি। সম্প্রতি মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল দীপিকাকে।