সোশ্যাল মিডিয়া থেকে নিজের অস্তিত্ব মুছে ফেললেন দীপিকা

চরম উত্তেজনা আর আশঙ্কায় ভুগছেন দীপিকা পাড়ুকোনের ভক্তরা। অভিশপ্ত ২০২০ এর শেষ দিনে সােশ্যাল মিডিয়া থেকে নিজের অস্তিত্বই মুছে দিলেন দীপিকা পাড়ুকোন।

Written by SNS Mumbai | January 2, 2021 6:27 pm

দীপিকা পাড়ুকোন (File Photo: IANS)

চরম উত্তেজনা আর আশঙ্কায় ভুগছেন দীপিকা পাড়ুকোনের ভক্তরা। অভিশপ্ত ২০২০ এর শেষ দিনে সােশ্যাল মিডিয়া থেকে নিজের অস্তিত্বই মুছে দিলেন দীপিকা পাড়ুকোন। ৩১ ডিসেম্বর রাতে ইনস্টাগ্রাম – টুইটারে নিজের যাবতীয় একাউন্ট ডিলিট করে দেন। মুছে দেন সমস্ত পােস্টও। আপাতত ইনস্টা ও টুইটার বলছে দীপিকার পােস্টের সংখ্যা শূন্য।

সম্প্রতি একাধিক বলিউড তারকার সােশাল মিডিয়া হ্যাক হয়েছে। তাই অনুরাগীরা উৎকণ্ঠায় ভুগছেন দীপিকার হলটা কী? তবে কি দীপিকার সােশ্যাল মিডিয়াগুলিও হ্যাকারদের কবলে পড়লাে? যদিও ভালােভাবে খুঁটিয়ে দেখলে তেমনটা মনে হবে না। কারণ দীপিকার ডিসপ্লে ছবি বা প্রােফাইল পিকচারটি বদলানাে হয়েছে।

সুতরাং দীপিকা নিজেই এই কাজ করেছেন। সাময়িকভাবেই তিনি এই কাজ করেছেন বলে মনে করা হচ্ছে। আসন্ন কোনও অনুষ্ঠান বা কর্মসুচিকে তুলে ধরতেই দীপিকা এই কাণ্ড করেছেন বলে মনে করা হচ্ছে। তবে অভিনেত্রী বা তার টিম এখনও এ ব্যাপারে কোনও মন্তব্য করেননি।

পােস্ট সরিয়ে দিলেও নির্দিষ্ট সময় পর্যন্ত দীপিকার স্টোরি গুলি দেখা গিয়েছে। তার একাউন্টটিও বর্তমান রয়েছে। সােশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় তারকা দীপিকা। ইনস্টাগ্রামে তার ফলােয়ার সংখ্যা ৫২.৫ মিলিয়ন। টুইটারে ২৭.২ মিলিয়ন।

নতুন বছরকে স্বাগত জানাতে গত ৩০ ডিসেম্বরই রণবীরের সঙ্গে জয়পুর উড়ে গিয়েছিলেন দীপিকা। রণথম্বােরের অমন-ই-খাস রিসর্টে নতুন বছরকে স্বাগত জানান এই জুটি। এই রিসর্টেই সপরিবারে রয়েছেন রনবীর কাপুর ও আলিয়া ভাট। নীতু কাপুর সম্প্রতি রণবীর সিংয়ের সঙ্গে একটি ছবিও শেয়ার করেছিলেন।

২০২০ কোনও ভাবেই দীপিকার কাছে মনে রাখার মতাে বছর নয়। গত বছর বলিউডের মাদক কাণ্ডে নাম জড়ায় তার। সেই নিয়ে এনসিবি-র ম্যারাথন জেরার মুখেও পড়তে হয়েছিল তাকে। তার ফোন পর্যন্ত বাজেয়াপ্ত করে নিয়েছে এনসিবি।

তবে মাদক কাণ্ডে নাম জড়ালেও দীপিকা কিন্তু কর্মব্যস্ত। শকুন বাত্রার ছবিতে সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পাণ্ডের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী। এই ছবির শু্যটিং ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। পাশাপাশি যশ রাজের পাঠানে শাহরুখের নায়িকা হিসেবে পাওয়া যাবে দীপিকাকে। চলতি বছরের প্রথমার্ধেই মুক্তি পাওয়ার কথা রণবীর-দীপিকা জুটির অভিনীত ৮৩।