করােনা পজিটিভ সানি দেওল আছেন আইসােলেশনে

কুলু-মানালির ফার্ম হাউসে কয়েকদিনের জন্য বিশ্রাম নিয়ে মঙ্গলবার মুম্বই রওনা দেওয়ার ঠিক আগের মুহুর্তে ধরা পড়ে করােনা পজিটিভ রয়েছে অভিনেতা-রাজনীতিক সানি দেওলের।

Written by SNS Kullu | December 3, 2020 6:56 pm

সানি দেওল (File Photo: IANS)

কুলু-মানালির ফার্ম হাউসে কয়েকদিনের জন্য বিশ্রাম নিয়ে মঙ্গলবার মুম্বই রওনা দেওয়ার ঠিক আগের মুহুর্তে ধরা পড়ে করােনা পজিটিভ রয়েছে অভিনেতা-রাজনীতিক সানি দেওলের। ফলে মুম্বই আসার পরিকল্পনা আপাতত তাকে বাতিল করতে হয়েছে। কোভিভ রিপাের্ট নেগেটিভ না আসা পর্যন্ত আরও কয়েকটি দিন তাঁকে মানালিতেই আইসােলেশনে কাটাতে হবে। 

হিমাচল প্রদেশের স্বাস্থ্য সচিব অমিতাভ অবস্থি সানি দেওলের করােনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত গুরদাসপুরের সাংসদ-অভিনেতা আরও কয়েকটি দিন কুলু জেলায় কাটাবেন। জেলার মুখ্য মেডিকেল অফিসারের কাছ থেকে তিনি জানতে পেরেছেন সানি ও তাঁর বন্ধুরা মঙ্গলবারই মুম্বই ফেরার তােরজোড় করছিলেন। তার আগে কোভিড টেস্ট করালে অভিনেতার করােনা পজিটিভ ধরা পড়ে। এই অবস্থায় তিনি বিমানে চড়ার অনুমতি পাবেন না। সংক্রমণ ছড়ানাের আশঙ্কা থাকবে। তাই আপাতত তাঁকে কুলুতেই থাকতে হচ্ছে। 

ধর্মেন্দ্রর বড় ছেলে ৬৪ বছর বয়সী এই অভিনেতার কাঁধে সম্প্রতি অপারেশন হয়েছে। মুম্বইয়ে অস্ত্রোপচার করিয়ে বন্ধুবান্ধবদের নিয়ে কয়েকদিনের ছুটি কাটাতে তিনি মানালি এসে পেীছন। সূত্রের খবর, সানি দেওলের হাতে এখন আপনে দো ছবির কাজ রয়েছে। বাবা ধর্মেন্দ্র, ভাই ববি দেওল ও ছেলে করণ দেওলকেও এই ছবিতে দেখা যাবে। এই প্রথম ছবির পর্দায় একসঙ্গে তিন প্রজন্মকে দেখা যাবে।

২০০৭ সালে মুক্তি পেয়েছিল আপনে। দেওল পরিবারের দুটি প্রজন্ম একসঙ্গে একই ছবিতে কাজ করেছিলেন। পরিচালক ছিলেন অনিল শর্মা। সেই অনিল শর্মার হাত ধরেই ফিরছে আপনে ২। গুরু নানক জয়ন্তীতে সানি ও ববি দেওল দু’জনেই আলাদা করে টুইট করে এই ছবির কথা জানিয়েছেন।

এখনও পর্যন্ত যা পরিকল্পনা, ২০২১ সালের দেওয়ালিতে এই ছবিটি মুক্তি পেতে পারে। শুটিং শুরু হবে ২০২১ সালের মার্চ মাস থেকে। অ্যাকশন, ড্রামা ও ইমােশনে ঠাসা এই ছবির দৃশ্যগ্রহণ হবে পাঞ্জাব ছাড়াও ইওরােপের একাধিক শহরে।