বিগ-বি অসুস্থ! ব্লগ পােস্ট ঘিরে প্রশ্ন

বিগ-বি অমিতাভ বচ্চন তার ব্লগ পােস্টে জানিয়েছেন, ‘মেডিকেল কন্ডিশন, সার্জারি, কান্ট রাইট। এটা ছিল বিগ-বি এর ৪ হাজার ৭৪৭ তম ব্লগ পােস্ট।

Written by SNS Mumbai | March 2, 2021 12:26 am

অমিতাভ বচ্চন (Photo: IANS)

বিগ-বি অমিতাভ বচ্চন তার ব্লগ পােস্টে জানিয়েছেন, ‘মেডিকেল কন্ডিশন, সার্জারি, কান্ট রাইট। এটা ছিল বিগ-বি এর ৪ হাজার ৭৪৭ তম ব্লগ পােস্ট। শনিবার রাতে এই ব্লগ পােস্ট করেছিলেন বলিউডের বিগ বি।

তবে এই পােস্টটাই দেখার পর অভিনেতার শারীরিক সমস্যার কথা শুনে তার ভক্তরা বেশ চিন্তিত। তাদের চিন্তা মুক্ত করতেই ফের টুইট করেন অমিতাভ। তিনি টুইটে লেখেন, কিছু জিনিস অত্যন্ত প্রয়ােজনীয় হয়ে উঠেছে। কিছু বাদ গেলে সব ঠিক হয়ে যাবে। জীবনের অঙ্গ এগুলি। আগামীতেই জানা যাবে সব ঠিক আছে কিনা।

অনেকেই অভিনেতার কাছে এই ট্যুইট প্রশ্নে জানতে চান কী হয়েছে। তার এই উত্তরে বিগ-বি অবশ্য সােশ্যাল মিডিয়ার পর্দায় কিছু প্রশ্ন ও বিস্ময়সূচক চিহ্ন এঁকে দিয়েছেন। ফলে বিগ বি এর ঠিক কী হয়েছে এই বিষয়টি এখনও স্পষ্ট নয়।

প্রসঙ্গত ১১ জুলাই অমিতাভ বচ্চনের করােনা ধরা পড়ে। টানা ২৩ দিন ধরে কোভিডের সঙ্গে লড়াই করে ৩ আগস্ট বাড়ি ফিরেছিলেন তিনি। আর এখানেই নেটিজেনদের একাংশের প্রশ্ন তাহলে কি এই অসুস্থতা করােনার কারণেই।

কয়েক মাস আগেই অমিতাভ হুইল চেয়ারে বসা ছবি পােস্ট করেন। এই ছবি দেখে তার অনুগামীদের মনে সে সময় প্রবল আশঙ্কা দেখা দিয়েছিল। কারণ করােনা থেকে সুস্থ হয়ে অমিতাভ যখন বাড়ি ফিরেছিলেন তখনও তাকে এইভাবে ফিরতে দেখা যায়নি। ফলত অনুগামীদের চিন্তা হওয়াটাই স্বাভাবিক ছিল।

তবে নিজেই তিনি ভক্তদের সেই আশঙ্কা কাটিয়ে লিখেছিলেন, “চিন্তার কোনও কারণ নেই। শুটিং করছি মাঝে মাঝে খুব ক্লান্ত লাগছে। তাই হুইল চেয়ার। অমিতাভ ৭৮ থেকে ৭৯ দিকে এগােচ্ছেন। যদিও তার মনের জোর দুর্দান্ত। এক সময় মায়াস্থেনিয়া গ্রেভিসের সঙ্গে লড়াই করে মৃত্যুমুখ থেকে ফিরে এসেছে। ফলে এবারও যে বিগ বি তার অসুস্থতা কাটিয়ে উঠতে পারবেন সেই বিষয়ে ভক্তরা আশাবাদী।