গ্রেফতার বন্ধু, এনসিবি’র জেরার মুখে অর্জুন রামপাল

বলিউডে মাদক যােগের মামলায় গত কয়েক মাস ধরে এনসিবি’র কড়া নজরদারিতে অভিনেতা অর্জুন রামপাল।গ্রেফতার অর্জুনের বান্ধবী গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিসের ভাই।

Written by SNS Mumbai | November 14, 2020 8:17 pm

অর্জুন রামপাল (Photo: IANS)

বলিউডে মাদক যােগের মামলায় গত কয়েক মাস ধরেই এনসিবি’র কড়া নজরদারিতে রয়েছেন অভিনেতা অর্জুন রামপাল ও তার ঘনিষ্ঠমহল।

সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডে গ্রেফতার হওয়া অভিযুক্ত মাদক পাচারকারীদের সূত্র ধরে গত মাসে গ্রেফতার হয় অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিসের ভাইকে।

চলতি সপ্তাহের শুরুতে অর্জুনের বাড়িতে হানা এনসিবি’র আধিকারিকরা। এরপর লাগাতার দু’দিন ধরে গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াভিসকে ম্যারাথন জেরা করেছেন এনসিবি’র অফিসাররা। আজ প্রথমবার নারকোটিক্স কন্ট্রোল বুবাের সামনে হাজিরা দিতে হবে অর্জুন রামপালকে।

তার আগেই শুক্রবার সকালে এনসিবি’র হাতে গ্রেফতার হলেন রামপালের ঘনিষ্ঠ বন্ধু পল বার্টেল বুধবারের পর বৃহস্পতিবারও ৬ ঘণ্টা ধরে জেরা করা হয় অর্জুন রামপালের গার্লফ্রেন্ড সন্তানের মা গ্যাব্রিয়েলা ডিমিট্রিাভিসকে।

শুক্রবার অর্জুনকে হাজিরা দেওয়ার পাশাপাশি তার বাড়ি থেকে উদ্ধার নিষিদ্ধ ওষুধের প্রয়ােজনীয় নথি দেখাতে নির্দেশ দেওয়া হয়েছে। গত সোমবার অর্জুনের বাড়িতে তল্লাশি চালান এনসিবির আধিকারিকরা। সেখান থেকে বারোটি বৈদ্যুতিন গ্যাজেট উদ্ধার করা হয়েছে।