‘অসম বয়সী হলেও ভাল বন্ধু পার্থ’, জেরায় অকপট অর্পিতা

স্ত্রীর প্রয়াণের পর ‘নিঃসঙ্গ’ পার্থর জীবনে আসেন তিনি।‘ঘনিষ্ঠতা’ বাড়ে দু’জনের।তখন থেকেই তাঁদের দু’জনের বন্ধুত্ব গড়ে ওঠে।তাই পার্থ তাঁর খুব ভালো বন্ধু।

Written by SNS Kolkata | July 30, 2022 3:23 am

স্ত্রীর প্রয়াণের পরই ‘নিঃসঙ্গ’ পার্থর জীবনে আসেন তিনি। তারপরই ‘ঘনিষ্ঠতা’ বাড়ে দু’জনের মধ্যে। তখন থেকেই তাঁদের দু’জনের বন্ধুত্ব গড়ে ওঠে। তাই পার্থ তাঁর খুব ভালো বন্ধু।

দু’জনের মধ্যে ‘ঘনিষ্ঠ’ সম্পর্ক নিয়ে ইডির জেরায় অকপটে জানালেন অর্পিতা মুখোপাধ্যায়। শুক্রবার মেডিক্যাল পরীক্ষার পর দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় অর্পিতা মুখোপাধ্যায়কে।

জানা গিয়েছে, ইডি আধিকারিকদের জেরায় উঠে আসে অর্পিতা এবং পার্থর সম্পর্কের রসায়নের কথা অর্পিতাকে জিজ্ঞাসা করা হয় পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণটা ঠিক কেমন?

উত্তরে অর্পিতা জানান, অসম বয়সী হলেও পার্থদা তাঁর ভালো বন্ধু। ২০১২ সালে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর প্রথম পরিচয় হয়।

এরপর ২০১৭ সালে প্রাক্তন মন্ত্রীর স্ত্রী বাবলি চট্টোপাধ্যায়ের মৃত্যুর পর থেকেই নিঃসঙ্গ হয়ে পড়েন পার্থ। সেই থেকেই অর্পিতার সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বাড়ে।

এ কথা স্বীকার করেন অর্পিতা মুখোপাধ্যায়। সূত্রের খবর, তিনি আধিকারিকদের প্রশ্নের মুখে জানিয়েছেন, অসম বয়সী হলেও ভাল বন্ধু ছিলেন পার্থ।

উল্লেখ্য, কয়েকদিনের ব্যবধানে অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জ ও বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে ৫০ কোটি নগদ টাকা ছাড়াও কোটি কোটি টাকার সোনা উদ্ধার করেছে ইডি।

এছাড়াও জেলায় জেলায় কোটি কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে।

বিভিন্ন জেলায় ছড়িয়ে ছিটিয়ে থাকা একাধিক ফ্ল্যাট, বাগানবাড়ি পার্থ অর্পিতার বলে জানতে পেরেছেন তদন্তকারী আধিকারিকরা।

প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় কেন অভিনেত্রীকে এতগুলো ফ্ল্যাট দিয়েছিলেন? তাঁদের দু’জনের মধ্যে এমন কী সম্পর্ক ছিল? এই নিয়ে গুঞ্জন শুরু হয়েছে আম জনতার মধ্যে।

পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের একের পর এক ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা রাজ্যে।

এর মধ্যেই পার্থ এবং অর্পিতার অসম বয়সী বন্ধুত্ব নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। ইতিমধ্যাই তাঁদের দু’জনকে ‘অপা’ বলে উল্লেখ করে সোশ্যাল মিডিয়া ট্রেন্ডও শুরু করে দিয়েছে নেটপাড়া।

সেই নিয়ে অবশ্য ইডি জিজ্ঞাসাবাদে কোনও রাখঢাক করেনি অর্পিতা। অকপটেই স্বীকার করেছেন তাঁদের বন্ধুত্ব।