বাবার পরিচালিত ছবিতে এই প্রথম অভিনয় আলিয়া ভাটের

বাবার পরিচালিত ছবিতে এই প্রথম অভিনয় আলিয়ার।

Written by SNS New Delhi | April 10, 2019 11:53 am

আলিয়া ভাট (ছবি- ইন্সটাগ্রাম)

অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করার পর এই প্রথম বাবা মহেশ ভাট পরিচালিত ছবিতে অভিনয় করবেন আলিয়া ভাট। সড়ক-২ ছবিতে তাকে অভিনয় করতে দেখা যাবে। আগামী মাসে ছবির শুটিং শুরু হবে। এখন চিত্রনাট্যের কাজ চলছে।

সড়ক ছবি বিখ্যাত গান ‘তুমহে আপনা বানানে কি কসম’ গানটি আবার রেকর্ড করা হচ্ছে। নতুন করে গানটি পর্দায় আনতে চাইছেন নির্মাতারা।

কেরিয়ারে সাফল্যের রেখা চিত্রটি গগনচুম্বী আলিয়া ভাটের। অভিনয় শুরু করার পর থেকেই হিট ছবির সংখ্যা বেশ মন্দ নয়। হিন্দি সিনেমার সঙ্গে তিনি প্রাদেশিক সিনেমাতে অভিনয় করতে চলেছেন এবার। তাকে দক্ষিণী ছবিতে অভিনয় করতে দেখা যাবে। দক্ষিণী পরিচালক রাজা মৌলি ছবিতে এবার অভিনয় দেখা যাবে মহেশ ভাটের কনিষ্ঠা কন্যা কে।

আলিয়া ভাট এই প্রথম দক্ষিণী ছবিতে অভিনয় করবেন। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘কলঙ্ক’। ইতিমধ্যেই ছবির প্রচার শুরু করে দিয়েছেন আলিয়া। তিনি যে সমস্ত রিয়্যালিটি শো-এ যাচ্ছেন সেখানেই কলঙ্ক ছবির হয়ে প্রচার করছেন।

খুব শীঘ্রই শুরু হতে চলেছে সড়ক-২ ছবির শুটিং। ছবিতে আলিয়া ছাড়া অভিনয় করতে দেখা যাবে আদিত্য রায় কাপুর, পূজা ভাট এবং সঞ্জয় দত্তকে। মহেশ ভাট পরিচালিত ‘সড়ক’ ছবিতে অভিনয় করেছিলেন তার বড় মেয়ে পূজা ভাট। পূজার বিপরীতে ছিলেন সঞ্জয় দত্ত। সড়ক-২ ছবিতেও পূজা ভাট এবং সঞ্জয় দত্ত থাকবেন বলে জানা গেছে।