তাজমহলের সামনে রাজার বেশে অক্ষয়!

আগ্রা তাজমহলের সামনে আতরাঙ্গী ছবির শুটিং শুরু হয়েছে। সারার নতুন পােস্টে দেখ যাচ্ছে রাজকীয় আউটফিটে অক্ষয় একটি গােলাপ ফুল নিয়ে পোজ দিয়েছেন।

Written by SNS Agra | December 23, 2020 11:21 am

অক্ষয় কুমার (ছবি: IANS)

লকডাউন উঠতেই কাজে নেমে পড়েছেন বলিউডের তারকারা। সেই তালিকায় রয়েছেন অক্ষয় কুমারও। লাইট-ক্যামেরা-অ্যাকশন এই তিনটি শব্দের টানে তিনি আতরঙ্গীর শুটিং সেটে মন খুলে শাস নিচ্ছেন। শুটিংয়ে ফিরতে পেরে তিনি বেশ উত্তেজিত এবং আনন্দিতও। সম্প্রতি অনলাইন প্ল্যাটফর্মে তার লক্ষ্মী সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমায় তাকে নিয়ে সমালােচনা হলেও তার সে সবে মন নেই। আতরঙ্গীর সেট থেকে ঘন ঘন নতুন ছবি পােস্ট করছেন আকি। তবে তার সহ অভিনেত্রী হিসাবে নিজের উচ্ছাস দমিয়ে রাখতে পারেনি সারা আলি খান।

আগ্রার তাজমহলে আতরাঙ্গী ছবির শুটিং শুরু হয়েছে। সারার নতুন পােস্টে দেখ যাচ্ছে রাজকীয় আউটফিটে অক্ষয় একটি গােলাপ ফুল নিয়ে পোজ দিয়েছেন। সেখানে সারা লিখেছেন– শাজাহান নয়, ইনি হচ্ছেন মিস্টার কুমার। ইনস্টাগ্রামে নিজের প্রােফাইলে একটি ভিডিও পােস্ট করেছেন অক্ষয় কুমার। সেখানে তাকে হাতে ফুল নিয়ে মনের আনন্দে ঘুরে বেড়াতে দেখা গেছে। ব্যাকড্রপে তাজমহলকে রেখে তিনি ক্যাপশন লিখেছেন- ওয়াহ তাজ!

আসন্ন এই সিনেমার প্রযােজক আনন্দ এল রাই। এই ছবিতেই অক্ষয়ের বিপরীতে রয়েছে সারা আলি খান। সেখানে সারা ডাবল রােলে অভিনয় করছেন। শুধু তাই নয়, এই ছবিতে রয়েছেন দক্ষিণী সুপারস্টার ধনুষও। তিনি সােশ্যাল মিডিয়ায় এর আগেই অক্ষয়ের সঙ্গে কাজ করতে পারার সুযােগ পাওয়ার জন্য উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন।