ইনস্টাগ্রামে হেনস্থা চিরঞ্জীবীর জামাইয়ের

সােশ্যাল মিডিয়ার মাধ্যমে সরাসরি জনসংযােগের সুবিধা পান সকলেই। সেই মতাে সােশ্যাল মিডিয়াকে নিজের প্রচারের হাতিয়ার করেছিলেন বিখ্যাত দক্ষিণী নায়ক চিরঞ্জীবীর শিল্পপতি জামাই কল্যাণ।

Written by SNS Hyderabad | June 14, 2019 8:18 pm

চিরঞ্জীবী (File Photo: IANS)

সােশ্যাল মিডিয়ার মাধ্যমে সরাসরি জনসংযােগের সুবিধা পান সকলেই। সেই মতাে সােশ্যাল মিডিয়াকে নিজের প্রচারের হাতিয়ার করেছিলেন বিখ্যাত দক্ষিণী নায়ক চিরঞ্জীবীর শিল্পপতি জামাই কল্যাণ। নিজের যাবতীয় ছবি, তথ্য পােস্ট করেছিলেন কল্যাণ।

হায়দ্রাবাদ পুলিশের পক্ষ থেকে জানান হয়েছে, ইনস্টাগ্রামে নেটিজেনদের অশালীন আচরণের শিকার হয়ে দ্রুত জনপ্রিয়তা অর্জনের দাম দিতে হল কল্যাণ দেভকে। সােশ্যাল মিডিয়ায় হেনস্থা করার অপরাধে পুলিশ ১০ জনকে গ্রেফতার করেছে। এরা অশালীন মন্তব্য করেছিলেন কল্যাণের বিরুদ্ধে। ফটো শেয়ারিং অ্যাপে এভাবেই কল্যাণকে উত্যক্ত করে তারা।

তারকাদের ট্রোলের শিকার হওয়া নতুন ঘটনা নয়। ৩ দিন আগে কল্যাণ দেভ জানিয়েছিলেন, ১০ জন ইনস্টাগ্রাম ইউজার উত্যক্ত করছে তাকে। সােশ্যাল মিডিয়ায় তাদের সম্পর্কে আপত্তিকর মন্তব্য করছে। এর পরেই তিনি দ্রুত পদক্ষেপ নেওয়ার আর্জি জানান পুলিশের কাছে।

হায়দরাবাদের উচ্চপদস্থ পুলিশ অফিসার রঘুবীর জানিয়েছেন, কল্যাণ অভিযােগ জানাবার পরই প্রশাসনের পক্ষ থেকে ইনস্টাগ্রাম ব্যবহারকারী ওই ১০ অভিযুক্তের সম্বন্ধে যাবতীয় তথ্য চেয়ে চিঠি দেওয়া হয় ফেসবুক কর্তৃপক্ষকে। সম্প্রতি শিল্পপতি কল্যাণের দেভের সঙ্গে বিয়ে হয়েছে চিরঞ্জীবীর ছােট মেয়ে সৃজার।