মুঘলসরাইয়ে ছিনতাই হওয়া ল্যাপটপ মালগাড়িতে ঝুলে ঝুলে এল পুরুলিয়া

সােমবার পুরুলিয়া স্টেশনের গুডশ শেড-এ একটি মালগাড়ির ওয়াগান থেকে হলুদ রঙের একটি ব্যাগ ঝুলছিল। এটির কথা জানতে পেরে ছুটে যান আর পি এফ আধিকারিকরা।

Written by SNS Purulia | April 15, 2021 11:48 am

প্রতিকি ছবি (Photo: iStock)

আস্ত একটা ল্যাপটপ সেই মুঘলসরাই থেকে ঝুলে ঝুলে এল পুরুলিয়া। অবিশ্বাস্য লাগলেও বাস্তবে এমনটাই হয়েছে পুরুলিয়া স্টেশনে। মঙ্গলবার উদ্ধার হওয়া সেই ল্যাপটপ এবং অনান্য আনুষঙ্গিক জিনিষপত্র তার মালিকের হাতে তুলে দেওয়া হয়।

পুরুলিয়া আর পি এফের পক্ষ থেকে। ছিনতাই হওয়া ল্যাপটপ ফিরে পেয়ে পুরুলিয়া আর পি এফ আধিকারিক আর কে মীনা ও অনান্য আধিকারিকদের ধন্যবাদ জানান বারাণসীর বাসিন্দা বাবলু পাণ্ডে।

ঘটনা প্রসঙ্গে জানা গেছে সােমবার পুরুলিয়া স্টেশনের গুডশ শেড-এ একটি মালগাড়ির ওয়াগান থেকে হলুদ রঙের একটি ব্যাগ ঝুলছিল। এটির কথা জানতে পেরে ছুটে যান আর পি এফ আধিকারিকরা। তারা ব্যাগটি খুলে দেখেন রয়েছে একটি ল্যাপটপ এবং চার্জার, পেন ড্রাইভ সহ কিছু জিনিষপত্র । তার মধ্যে একটি ফোন নং পাওয়া যায়।

সেটির সূত্র ধরে জানা যায় এটি দীক্ষা পাণ্ডে নামে এক তরুণীর ল্যাপটপ। গত ১১ তারিখ যখন ওই তরুণী নতুন দিল্লী থেকে রাজধানী এক্সপ্রেসে রাঁচি আসছিলেন সেই সময় মুঘলসরাই অর্থাৎ দীনদয়াল উপাধ্যায় স্টেশনে এক দুষ্কৃতি ল্যাপটপ সহ ব্যাগটি ছিনতাই করে ট্রেন থেকে ঝাঁপিয়ে পড়ে।

এনিয়ে অভিযােগ করা হয় রেল পুলিশের কাছে। পুরুলিয়া আর পি এফের কাছে খবর পেয়ে ওই তরুণীর বাবা এখানে এসে নিয়ে যান সেই ল্যাপটপটিকে।