অপরাধীকে কেক খাওয়ানাের ঘটনায় ইন্সপেক্টরের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

জঘন্য অপরাধীকে কেক খাওয়াচ্ছেন এক উর্দিধারী পুলিশ অফিসার।পনেরাে সেকেন্ডের এই ভিডিও সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

Written by SNS Mumbai | July 17, 2021 5:40 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

জঘন্য অপরাধীকে কেক খাওয়াচ্ছেন এক উর্দিধারী পুলিশ অফিসার। পনেরাে সেকেন্ডের এই ভিডিও সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। ভিডিও ফুটেজে শণাক্ত হওয়া অপরাধী দানিশ শেখের বিরুদ্ধে খুনের চেষ্টা সহ একাধিক মামলার অভিযােগ রয়েছে।

পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, দু’সপ্তাহ আগে ঘটনাটি হয়েছে। একাধিক অভিযােগের ভিত্তিতে সম্প্রতি যােগেশ্বরী থানার পুলিশ দানিশকে পরে গ্রেফতার করেছে।

ভিডিওতে যােগেশ্বরী থানার সিনিয়র ইন্সপেক্টর মহেন্দ্র নারলেকরকে একাধিক মামলায় অভিযুক্ত দানিশ শেখকে কেক খাওয়াতে দেখা গেছে। সিনিয়র ইন্সপেক্টর নারলেকর জানিয়েছেন, পুরােনাে একটা ভিডিও।

আমি ওই সােশ্যাইটিতে ভাঙাইয়ের কাজ দেখতে গেছিলাম। ওই হাউজিংয়ের প্রবীণ মানুষজন সােস্যাইটির অফিসে যাওয়ার জন্য চাপ দেওয়ায় আমি সেখানে যাই।

কিন্তু আমি জানতাম না দানিশ কেক নিয়ে ওখানে হাজির থাকবে। ডেপুটি কমিশনার (জোন ১০) মহেশ রেড্ডি জানিয়েছেন, প্রাথমিক তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। সাকিনাকা ডিভিশনের অ্যাসিস্ট্যান্ট কমিশনার ঘটনার তদন্ত করবেন।