পুলিশের এসআইয়ের গাড়ির ধাক্কায় আহত যুবক

গাড়ি থেকে নেমে পুলিশকর্মী তাকে বেধড়ক মারধর করেন। খড়দা থানা পুলিশকর্মী বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন আক্রান্ত যুবক। ওই পুলিশকর্মী মত্ত অবস্থায় ছিলেন।

Written by SNS Kolkata | June 20, 2022 11:36 am

কলকাতা পুলিশের এসআই গাড়ি দিয়ে ধাক্কা মেরে আহত করলো এক যুবককে। এমনকি ওই যুবককে মারধরের অভিযোগ উঠল ওই এসআইয়ের বিরুদ্ধে।

 ঘটনাটি ঘটেছে সোদপুরের বিটি রোডে। নিয়ম রক্ষক যে পুলিশ সেই পুলিশের বিরুদ্ধেই এবার নিয়ম ভাঙ্গার অভিযোগ উঠল। জানা গিয়েছে আক্রান্ত যুবকের নাম রবি সিং। তিনি খড়দহের বাসিন্দা।

আক্রান্ত যুবকের দাবি, সোদপুরে একটি রেস্তোরাঁর সামনে গাড়ি পার্ক করেছিলেন তিনি। ওই রেস্তোরাঁয় খাবার অর্ডার দিয়ে তিনি গাড়ির বাইরে দাঁড়িয়ে ছিলেন। সেই সময় পুলিশের স্টিকার লাগানো একটি গাড়ি এসে আচমকাই ওই যুবককে পেছন থেকে ধাক্কা মারে।

সঙ্গে সঙ্গে ওই যুবক যখন গাড়িটির বনেটে হাত দিয়ে ধাক্কা মেরে দাঁড়াতে বলেন, তখন ওই পুলিশের স্টিকার লাগানো গাড়িচালক সজোরে পুনরায় গাড়ি দিয়ে যুবককে আবার ধাক্কা মারে। এই ধাক্কার জেরে গাড়ির বনেটের উপর উঠে পড়ে যুবক। কিন্তু সেই অবস্থাতেই গাড়ি চালাতে শুরু করে দেন পুলিশকর্মী।

পরিস্থিতি বেগতিক দেখে ওই যুবক সঙ্গে সঙ্গে গোটা ঘটনা ফোনে ক্যামেরাবন্দি করতে থাকেন। ভিডিওতে দেখা যায় ( ভিডিও সত্যতা যাচাই করেনি দৈনিক স্টেটসম্যান )। বনেটের উপরে যুবককে নিয়ে জোরে গাড়ি ছোটাচ্ছেন ওই পুলিশকর্মী। আর ‘ হেলপ ‘ ‘ হেলপ ‘ বলে চিৎকার করছেন এই যুবক।

যুবকের দাবি অনুসারে প্রায় এক কিলোমিটার যাওয়ার পরে গাড়ি থামান ওই পুলিশকর্মী। তারপরেই গাড়ি থেকে নেমে ওই যুবকের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন তিনি। আক্রান্ত যুবকের অভিযোগ গাড়ি থেকে নেমে পুলিশকর্মী তাকে বেধড়ক মারধর করেন। খড়দা থানা পুলিশকর্মী বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন আক্রান্ত যুবক। অভিযোগকারী যুবকের দাবি ওই পুলিশকর্মী মত্ত অবস্থায় ছিলেন। সূত্র পাওয়া খবর অনুযায়ী ওই পুলিশকর্মীর নাম সৌমেন দাস।

 তিনি কলকাতা পুলিশের লেক থানার এস আই। অভিযুক্ত পুলিশকর্মীর গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানা গিয়েছে। যদিও এই বিষয়ে এক পুলিশ কর্তার সাফাই , ওই অভিযুক্ত পুলিশ কর্মী গত এক বছর ধরে থানায় গরহাজির ছিলেন।