মুখ্যমন্ত্রীকে খুনের হুমকির অভিযােগে কলকাতার অধ্যাপককে আটক করল পুলিশ

মমতা বন্দ্যোপাধ্যায়কে খুনের হুমকি দেওয়ার অভিযােগে বালিগঞ্জ সায়েন্স কলেজের অধ্যাপক অরিন্দম ভট্টাচার্যকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করল কলকাতা পুলিশ।

Written by SNS Kolkata | August 31, 2021 5:15 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Photo: IANS)

সােশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খুনের হুমকি দেওয়ার অভিযােগে বালিগঞ্জ সায়েন্স কলেজের অধ্যাপক অরিন্দম ভট্টাচার্যকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করল কলকাতা পুলিশ। মঙ্গলবার কলকাতা পুলিশের বিশাল বাহিনী ও পুলিশের ফরেনসিক বিশেষজ্ঞরা বেলেঘাটা অঞ্চলের একটি আবাসনে হানা দিয়ে বাজেয়াপ্ত করে সােশ্যাল মিডিয়ায় ব্যবহৃত ডিভাইসটি।

পুলিশ সূত্রে বলা হয়েছে, এর পিছনে কোনও নাশকতা রয়েছে কি না সেই বিষয়ে তদন্ত করছেন ফরেনসিক বিশেষজ্ঞরা। অরিন্দমকে আটক করতে আবাসনে পুলিশ যাওয়ায় আবাসিকরাও হতভম্ব হয়ে পড়েন। এক প্রতিবেশী বলেন, শুনেছিলাম ফেসবুকে কিছু কথা লিখেছিলেন মুখ্যমন্ত্রী সম্পর্কে। তারপর আজ দেখলাম পুলিশ এসেছে।

তিনি এও বলেন, হতে পারে নেশাগ্রস্ত অবস্থায় তিনি ওই কাজ করেছেন। তবে আত্মবিশ্বাসের সঙ্গেই ওই মহিলা প্রতিবেশী বলেন, যেমন ভাবে বিষয়টি বলা হচ্ছে অরিন্দম তেমন ছেলে নন। তিনি আরও বলেন, আমি যা শুনেছি তাতে স্কুলের বন্ধুদের গ্রুপে তিনি ওই কথা লিখেছিলেন। পরে সেটাই হয়তাে কেউ বাইরে বের করে দিয়েছে।