বিজেপির নতুন মুখ্যমন্ত্রী কে হবেন? এই প্রসঙ্গে কি বললেন নীতিন গড়করি!

বিধানসভা নির্বাচনের প্রাক্কালে বিভিন্ন কেন্দ্রীয় নেতারা বার বার আসছেন পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে কে হনে বিজেপির বাংলার মুখ?

Written by SNS Kolkata | March 17, 2021 3:35 pm

নীতিন গডকড়ি (File Photo: IANS)

বিধানসভা নির্বাচনের প্রাক্কালে বিভিন্ন কেন্দ্রীয় নেতারা বার বার আসছেন পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে কে হনে বিজেপির বাংলার মুখ? এই প্রশ্নের সঠিক উত্তর এখনাে পাওয়া যায়নি বিজেপির তরফ থেকে। ১৫ মার্চ সােমবার রাজ্যে এসেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি। রাজ্যে এসে এক সর্ভারতীয় টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিয়েছিলেন তিনি। 

নির্বাচনী সভা থেকে কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি বলেন, বাংলার মানুষ বুঝতে পেরে সিপিএম কংগ্রেসকে হারিয়েছে। এবার তৃণমূল সরকারের বিদায় নেওয়ার পালা এসেছে। তৃণমূল সরকার ১০ বছরে বাংলার মানুষের যে আসা আকাঙ্খা ছিল তা পূরণ করতে পারেনি। বাংলার মানুষ নির্ধারণ করেছে এবার ভারতীয় জনতা পার্টির জয় হবে বাংলায় বিজেপি সরকার গড়বে বলে দাবি করেন নীতিন গড়করি। কেন্দ্রে আমাদের সরকার আছে, আমাদের সরকার বাংলার দায়িত্ব নেবে। 

তিনি বলেন তিনি যখন পাের্টের মন্ত্রী ছিলেন তখন হলদিয়া বারবার এসেছি। এবং তাজপুরে পাের্ট বানানাের উদ্যোগ নিয়েছিলাম। এখানে যদি পাের্ট হতে লাখ লাখ যুবক কাজ পেত। আবার বলেন বিজেপির মুখ্যমন্ত্রীর মুখ উপযুক্ত সময়ে সামনে আনা হবে।