‘এবার নিজের নির্বাচনী ক্ষেত্রে বেশী সময় দিতে চাই’, জানালেন দিলীপ

বুধবার নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে এসে দিলীপ ঘােষ বলেন, নতুন বিজেপি প্রদেশ সভাপতির সম্বর্ধনা সভায় অনেকেই অনুপস্থিত ছিলেন, আবার অনেকেই আসতে পারেন নি।

Written by SNS Kolkata | September 23, 2021 8:08 pm

দিলীপ ঘােষ (File Photo: IANS)

বুধবার নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে এসে দিলীপ ঘােষ বলেন, নতুন বিজেপি প্রদেশ সভাপতির সম্বর্ধনা সভায় অনেকেই অনুপস্থিত ছিলেন, আবার অনেকেই আসতে পারেন নি। সবার আসার কথাও ছিল না। আমারও অন্য কার্যক্রম ছিল। রাতের বেলায় ঘােষণা হয়েছে তাই অনেকেই উপস্থিত থাকতে পারেননি।

পার্টির পক্ষ থেকে ২০ দিনের কার্যক্রম চলছে সেখানেই সবাই ব্যস্ত আছে। যেহেতু নতুন সভাপতি ঘােষণা হয়েছে তাই সম্বর্ধনা দেওয়া হল। প্রদেশের রাজ্য কমিটি কবে বদল হবে সেই প্রসঙ্গে তিনি বলেন, ‘এটা আমার পক্ষে বলা মুশকিল। নতুন সভাপতি এসেছে তিনি কেন্দ্রীয় নেতাদের সাথে কথা বলে ঠিক করবেন। আশাকরি খুব তাড়াতাড়ি হয়ে যাবে।

প্রিয়াঙ্কা টিবরেওয়ালের প্রচারে তাকে দেখা যাবে কি না এর উত্তরে তিনি জানান, ‘আপাতত কয়েকদিন থাকছিনা। তবে শেষ দু-তিন দিন ভবানীপুরের প্রচারে তিনি থাকবেন বলে জানালেন দিলীপ ঘােষ।

রাজ্যে তার ভুমিকা এবার কি হবে সেই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি অ্যাভেলেবল আছি। রাজ্যে দায়িত্বপ্রাপ্তরা যেভাবে আমাকে কাজে লাগাবে আমি থাকব। একইভাবে কেন্দ্রীয় নেতৃত্ব যেভাবে নির্দেশ দেবেন সেইভাবে কাজ করব।

এবার নিজের নির্বাচনী ক্ষেত্রে বেশী সময় দিতে চাই। প্রদেশ সভাপতির দায়িত্বে থাকায় সারা রাজ্য ঘুরতে হত তাই মেদিনীপুরে বেশী সময় দেওয়া হত না। সেখানে বন্যা হয়েছে। ইতিমধ্যে ত্রাণের কাজ শুরু করেছি।’