নৈহাটিতে বিজেপির দুটি পার্টি অফিস ভাঙচুর

রবিবার নৈহাটিতে বিজেপির দুটি পার্টি অফিসে ভাঙচুর করে বােমা মারার অভিযােগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।নৈহাটি গরুরফাঁড়িতে বিজেপির কার্যালয়ে ভাঙুর করা হয়।

Written by SNS Naihati | December 8, 2020 5:16 am

প্রতিনিধিত্বমূলক ছবি (Photo: IANS)

রবিবার নৈহাটিতে বিজেপির দুটি পার্টি অফিসে ভাঙচুর করে বােমা মারার অভিযােগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযােগ, শনিবার গভীর রাতে নৈহাটির আরবিসি রােডের গরুরফাঁড়িতে বিজেপির কার্যালয়ে ভাঙুর করা হয়। তারপর সেই পার্টি অফিসে বােমা মারা হয়। অপরদিকে বীজপুর থানার জেটিয়া পঞ্চায়েতের বালিভাড়া ঘটিপাড়া মােড়েও একই ভাবে ভাজুর করে বােমা মারা হয় বিজেপির কার্যালয়ে। শুধু তাই নয়, নৈহাটির ২ নম্বর ওয়ার্ডের রামকৃষ্ণ পল্লীতে রাধাকৃষ্ণ মন্দিরের কাছে বােমাবাজি করার অভিযােগ উঠেছে দুতীদের বিরুদ্ধে।

নৈহাটি মন্ডল-১ সভাপতি রামকৃষ্ণ দে জানান, শনিবার সন্ধ্যায় মহামিছিলে লােকজন দেখে ওরা ভয় পেয়ে রাতের অন্ধকারে চোরের মত পার্টি অফিস ভাঙচুর করে বােমা মেরেছে। এভাবে বিজেপিকে দমিয়ে রাখা যাবে না। তার অভিযােগ, মিছিল শেষে বাড়ি ফেরার সময় নৈহাটি গ্রামীনের দলীয় কর্মী উজ্জ্বল দাসকে বাঁশ, লাঠি, রড দিয়ে বেধড়ক পেটায় তৃণমূলের গুন্ডাবাহিনী।

যদিও অভিযােগ অস্বীকার করে স্থানীয় পঞ্চায়েত সমিতির সদস্য উর্মিলা মন্ডল বলেন, এই ঘটনায় তৃণমূলের কেউ জড়িত নেই। বিজেপির লােকজন নিজেরাই ভাজুর করে তৃণমূলের ঘাড়ে দোষ চাপাচ্ছে।