ক্লাব দখলকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষ

শনিবার রাতে ক্লাব দখলকে কেন্দ্র করে ৩২ নম্বর ওয়ার্ডে তৃণমূল-বিজেপি সংঘর্ষ বাঁধে।

Written by SNS Kolkata | April 5, 2021 10:33 am

প্রতীকী ছবি (File Photo: IANS)

শনিবার রাতে ক্লাব দখলকে কেন্দ্র করে ৩২ নম্বর ওয়ার্ডে তৃণমূল-বিজেপি সংঘর্ষ বাঁধে। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, মানিকতলার নতুন পল্লি এলাকা রণক্ষেত্রে চেহারা নেয় শনিবার রাতে। সকালে জল তােলাকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দাদের মধ্যে বচসা বাঁধে।

সমস্যা মিটে গেলেও বেলা গড়াতেই মন্ত্রী তথা স্থানীয় বিধায়ক সাধন পাণ্ডের মেয়ে শ্রেয়া পাণ্ডে ঘটনাস্থলে যান। বাসিন্দাদের অভিযােগ, সেই সময় বিতর্কিত মন্তব্য করেন শ্রেয়া। এ ঘটনাকে কেন্দ্র করে নতুন করে অশান্তি ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন স্থানীয় বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে। এরপ্রই ওই অশান্তিতে রাজনৈতিক রঙ লাগে বলে অভিযোেগ স্থানীয় বাসিন্দাদের।

স্থানীয় নতুন পল্লি স্পাের্টিং ক্লাব কার দখলে থাকবে, তা নিয়ে সন্ধের দিকে ফের উত্তেজনা ছড়ায় এলাকা। বচসা থেকে তৃণমূল-বিজেপি কর্মীদের মধ্যে হাতাহাতি বেঁধে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় মানিকতলা থানার পুলিশ। তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে স্থানীয় বাসিন্দাদের হাতে আক্রান্ত হন ২ জন পুলিশ কর্মী।

অভিযােগ, পুলিশ কর্মীদের লক্ষ্য করে চলে ইটবৃষ্টি। ভাঙচুর করা হয় পুলিশের গাড়িও। দুপক্ষেরই বেশ কয়েকজন কর্মী সমর্থক জখম হয়েছেন বলে খবর। আহত দুজন পুলিশ কর্মীও। রবিবার সকাল পর্যন্ত এই ঘটনায় ৮ জনকে আটক করা হয়েছে।