সড়ক দুর্ঘটনায় মৃত্যু একই পরিবারের তিনজন

জাতীয় সড়কের মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল একই পরিবারের তিন সদস্যের। ঘটনাটি ঘটছে দিশা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কের কাঁথি মহিষাগােট সংলগ্ন এলাকায়।

Written by SNS East Medinipur | December 24, 2020 3:48 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

জাতীয় সড়কের মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল একই পরিবারের তিন সদস্যের। ঘটনাটি ঘটছে দিশা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কের কাঁথি মহিষাগােট সংলগ্ন এলাকায়। ঘটনার পর জাতীয় সড়ক বেশ কিছু সময়ের জন্য অবরুদ্ধ হয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে কাঁথি থানার বিশাল পুলিশ বাহিনী মৃতদেহটি উদ্ধার করার পর যানচলাচল স্বাভাবিক করেন।

পুলিশ জানিয়েছে মৃত সুভাষ সামন্ত ( ৩৮ ) ও মল্লিকা সামন্ত ( ২৭ )। তার বাড়ী এগরা থানার শ্রীপুরগ্রামে। জানাগেছে, কাঁথি থেকে বাইক কৱে সুভাষ ও স্ত্রী দুই বছরের শিশুকে নিয়ে বাইকের করে বাড়ি ফিরছিল। জাতীয় সড়কের কাঁথির মহিষাগােট থেকে পিছাবনি মধ্যস্থলে একটি বাসকে অতিক্রম করে যাওয়ার সময় লরির সঙ্গে মুখােমুখি সংঘর্ষ হয়।

কাঁথিগামী লরিটি বাইক আরােহীকে পিষে দেয়। দুর্ঘটনার পর ঘাতক লরিটি চম্পট দেয়। রক্তাক্ত অবস্থায় পরিবারের তিন সদস্য রাস্তার উপর লুটিয়ে পড়ে। স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসে। সুভাষ ও দুই বছরের পুত্রসন্তান ঘটনাস্থলে মৃত্যু হয়। সুভাষের স্ত্রী মল্লিকাকে কাঁথি হাসপাতালে পাঠায়। সেখানে তাঁর মৃত্যু হয়। কাঁথি থানার পুলিশ তিনটি মৃতদেহই ময়নাতদন্তে পাঠিয়েছে।