তদন্ত হােক, জানালেন সুব্রত মুখার্জি

আমরা চাই এটার তদন্ত হােক। এই রেডিমেড টেপটি কোথা থেকে এল। দিদি এবং ভাই বলে সম্বােধন করে যদি কথাবার্তা হয় তাহলে টেপ করার কি দরকার।

Written by SNS Kolkata | March 28, 2021 5:14 pm

সুব্রত মুখােপাধ্যায় (File Photo: IANS)

আমি টিভিতে দেখেছি মমতা বন্দ্যোপাধ্যায়ের ফোনের বিষয়টা। ওনার প্রতি যে ভালােবাসা শ্রদ্ধা ছিল তা আরও বেড়ে গেল। মমতা বন্দ্যোপাধ্যায় যে একজন কতবড় সৎ, গণতন্ত্রবাদী তা বােঝা গেল।

সংবাদমাধ্যম হয়তাে সঠিকভাবে সংবাদটি পরিবেশন করতে পারেনি, হয়তো অন্যরকম ভাবে এই সংবাদটি পরিবেশন করা যেতাে। সংবাদ মাধ্যমের কাউকে প্রশ্ন করতে দেখলাম না, এই রেডিমেড টেপটি কোথা থেকে এল?

আমরা কি কেউ ফোন করলেই টেপ করে রাখি। তার মানে কিছু গন্ডগােল আছে। এটা সুসংহতভাবে পরিকল্পনা করে করা হয়েছে। আমি গর্বিত যে মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের নেত্রী।

একজন নিষ্ঠাবান কর্মী যদি দল ছেড়ে চলে যায় আর তাকে যদি ফোন করা হয় তাতে কি অপরাধ হয়েছে। আমারও অভিমান ভাঙানাের জন্য প্রিয়রঞ্জন দাশমুন্সি, ইন্দিরা গান্ধি ফোন করেছিলেন। এটা নিয়ে এত কুৎসা করার কিছু নেই।

আজ আমার গর্ব হচ্ছে যে আমি উপযুক্ত মানুষকে নেত্রী বলেছি। আমরা চাই এটার তদন্ত হােক। এই রেডিমেড টেপটি কোথা থেকে এল। দিদি এবং ভাই বলে সম্বােধন করে যদি কথাবার্তা হয় তাহলে টেপ করার কি দরকার।