গােষ্ঠীদ্বন্দ্বের তীব্র খড়গপুরের আইএনটিটিইউসি’তে

খড়গপুর আইএনটিটিইউসিতে আরও চওড়া হল গােষ্ঠীদ্বন্দ্বের ফাটল। বুধবার গােলবাজারে আইএনটিটিইউসি’র শহর কার্যালয়ে একটি ঘরােয়া বৈঠক ছিল।

Written by SNS Kharagpur | February 4, 2021 3:09 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

খড়গপুর আইএনটিটিইউসিতে আরও চওড়া হল গােষ্ঠীদ্বন্দ্বের ফাটল। বুধবার গােলবাজারে আইএনটিটিইউসি’র শহর কার্যালয়ে একটি ঘরােয়া বৈঠক ছিল। বৈঠকে উপস্থিত ছিলেন জেলা আইনটিটিইউসি’র সভাপতি নির্মল ঘােষ।

বৈঠক চলাকালীন হঠাই বচসা শুরু হয়। বচসার সময় শহর আইএনটিটিইউসি’র। সভাপতি তপন সেনগুপ্তকে কয়েকজন সদস্য ধাক্কাধাক্কি করেন। তপনবাবু বলেন, এই ধরনের কোনও ঘটনা ঘটেনি। অপপ্রচার চালানাে হচ্ছে।

জেলা আইএনটিটিইউসি সভাপতি নির্মল ঘােষ বলেন, আমি অল্প সময়ের জন্য গিয়েছিলাম। আমি থাকাকালীন এই ধরনের কোনও ঘটনা হয়নি। আমাকে সংবাদমাধ্যম থেকে অনেকে এ বিষয়ে জানতে চেয়েছিলেন।

আইআইটি ক্যাম্পাসে বিভিন্ন নির্মাণ প্রকল্পে লােক নিয়ােগ নিয়ে ইতিমধ্যেই আইএনটিটিইউসি’র একটি গােষ্ঠী সরব হয়েছে। জয়েন্ট অ্যাকশন কমিটি এই কাজ নিয়ন্ত্রণ করে। কমিটিতে আইনটিটিইউসি’র দু’টি গােষ্ঠী রয়েছে।

বিধায়কের নেতৃত্বে তৃতীয় গােষ্ঠী সেই জায়গায় ঢুকতে চাইছে জেলা আইএনটিটিউইসি’র সাধারণ সম্পাদক শৈলেন্দ্র সিংয়ের নেতৃত্বে। একদিকে সংগঠন বাঁচানাের লড়াই, অন্যদিকে গােষ্ঠীকোন্দল, সব মিলিয়ে তীব্র অস্বস্তিতে খড়গপুর শহর আইএনটিটিইউসি।