অনুব্রত হেলথ রিপোর্ট হাতে পেল সিবিআই

গরু পাচার মামলায় সিবিআইয়ের তলব এবং পরবর্তীতে এসএসকেএমে ভর্তি হওয়া। এই ঘটনা ঘিরে রাজ্য রাজনীতিতে খবরের শিরোনামে বীরভূমের দাপুটে নেতা অনুব্রত মন্ডল।

Written by SNS Kolkata | April 9, 2022 12:28 pm

অনুব্রত মণ্ডল (File Photo: Indrajit Roy/IANS)

গরু পাচার মামলায় সিবিআইয়ের তলব এবং পরবর্তীতে এসএসকেএমে ভর্তি হওয়া। এই ঘটনা ঘিরে রাজ্য রাজনীতিতে খবরের শিরোনামে বীরভূমের দাপুটে নেতা অনুব্রত মন্ডল।

শারীরিক সমস্যা কি কি রয়েছে অনুব্রত মণ্ডল ওরফে কেষ্টর? সিবিআইকে চিঠি দিয়ে তা জানালো এসএসকেএম হাসপাতাল।

হাসপাতাল সূত্রে প্রকাশ, সিবিআইকে জানানো হয়েছে অনুব্রতের বুকে ব্যথা এবং শ্বাসকষ্টজনিত সমস্যা আছে। তা ছাড়া, হৃদযন্ত্রজনিত বেশ কিছু সমস্যা রয়েছে বীরভূমের নেতার। অনুব্রতের রক্তচাপও বেশি এই রয়েছে বলে জানানো হয়েছে মেডিকেল রিপোর্টে।

গরুপাচার কাণ্ডে সিবিআইয়ের তরফে পঞ্চম বারের জন্য গত বুধবার অনুব্রত মণ্ডল কে তলব করেছিল সিবিআই। তার আগের দিন রাতে কলকাতায় (রাজারহাটে) চলে এসেছিলেন তিনি।

তবে বুধবার নিজাম প্যালেসের সিবিআই দফতরে না গিয়ে তিনি সোজা যান এসএসকেএম হাসপাতালে। পরে আইনজীবীর মাধ্যমে অনুব্রত সিবিআই চিঠি দিয়ে জানান, ‘সদিচ্ছা থাকা সত্ত্বেও শারীরিক কারণে তিনি সিবিআই দফতরে যেতে পারেননি। তবে তদন্তকারীরা চাইলে তাঁকে হাসপাতালে এসে জিজ্ঞাসাবাদ করতে পারেন।

গত বৃহস্পতিবার এসকেমে গিয়ে মেডিক্যাল বোর্ড সংক্রান্ত তথ্য সংগ্রহ করে সিবিআই। তবে অনুব্রতের সঙ্গে তাঁদের কোনও কথা হয়নি বলে জানা গেছে।

তবে এটা পরিস্কার গরু পাচার কান্ডে এবার অনুব্রতের প্রতি সবরকম খবরাখবর নিচ্ছে সিবিআই। পাশাপাশি আইনী দিকগুলি নিয়ে সিবিআই তাদের ল সেলের অফিসারদের সাথে দফায় দফায় বৈঠক চালাচ্ছে।