উত্তর দমদমে ব্যবসায়ীর বস্তাবন্দি দেহ উদ্ধার, গ্রেপ্তার ২

Written by SNS March 13, 2024 11:47 am

কলকাতা, ১৩ মার্চ: শহরের বুকে ফের হাড়হিম করা খুনের ঘটনা! উত্তর দমদমের নিমতায় ব্যবসায়ীর বস্তাবন্দি দেহ উদ্ধার। ভবানীপুরের মৃত ওই ব্যবসায়ীর নাম ভব্য লাখানি। ৪৩ বছর বয়সী ওই ব্যবসায়ী গত সোমবার অফিসে যাওয়ার পথে আচমকা নিঁখোজ হয়ে যান।

জানা গিয়েছে, বালিগঞ্জ সার্কুলার রোডে ওই ব্যবসায়ীর অফিস রয়েছে। সোমবার সকালে বাড়ি থেকে অফিসের উদ্দেশ্যে রওনা হন তিনি। তারপর থেকেই নিখোঁজ হয়ে যান। কোনও হদিশ না পেয়ে হতাশ হয়ে পড়েন পরিবারের সদস্যরা। তাঁরা থানায় একটি মিসিং ডায়েরি করেন। এরপরই দ্রুত গতিতে তদন্ত শুরু করে পুলিশ।

অবশেষে দুই দিনের চেষ্টার পর তদন্তে সাফল্য পায় পুলিশ। আজ, বুধবার নিমতায় নিখোঁজ ব্যবসায়ীর এক ঘনিষ্ঠের বাড়ি থেকে লাখানির বস্তাবন্দি দেহ উদ্ধার হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই বাড়িতে জলের ট্যাঙ্কের নিচে ব্যবসায়ীর বস্তাবন্দি দেহ পুঁতে রাখা হয়। এরপর অপরাধ ঢাকতে সেই মৃতদেহের ওপর পাঁচিল তুলে দেওয়া হয়। যাতে কারও নজর না পড়ে। অনির গুপ্তা নামে নিমতার ওই অভিযুক্ত বাড়ির মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ। সেই সঙ্গে সুমন দাস নামে আরও এক অভিযুক্তকে পুলিশ গ্রেপ্তার করেছে।

ধৃত বাড়ির মালিক অনির গুপ্তা ব্যবসায়ীর ঘনিষ্ঠ বলে তদন্তে জানা গিয়েছে। ভব্য লাখানির সঙ্গে ব্যবসায়িক সূত্রে তাঁর যোগাযোগ ছিল। ব্যবসায়িক সূত্রেই এই খুন বলে পুলিশের প্রাথমিক অনুমান। তবে এই খুনের বিস্তারিত তদন্ত শুরু হয়েছে। ইতিমধ্যে ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।