শিবপুরে জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশােরের মৃত্যু

কলকাতার পর এবার হাওড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটল বৃহস্পতিবার সন্ধ্যায়। শিবপুর এলাকায় বৃষ্টির জমা জলে এক কিশােরের মৃত্যু হয়েছে।

Written by SNS Howrah | May 14, 2021 5:50 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

কলকাতার পর এবার হাওড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটল বৃহস্পতিবার সন্ধ্যায়। শিবপুর এলাকায় বৃষ্টির জমা জলে এক কিশােরের মৃত্যু হয়েছে। রাস্তায় পুরসভার কাজ চলছিল। তার মধ্যেই এই ঘটনা ঘটে।

এদিন পথ চলতে গিয়ে কিশােরটি বাঁশের ব্যারিকেড পেরিয়ে যাওয়ার সময় টাল সামলাতে না পেরে ল্যাম্পপােস্টকে আঁকড়ে ধরে আর তাতেই ঘটে যায় মর্মান্তিক ঘটনা। মৃত্যু হল কিশােরের পনেরাে বছর বয়সী এই কিশােরের মৃত্যুতে এলাকায় শােকের ছায়া।

শিবপুর ট্রামডিপাে এলাকায় জিসিআরসি ঘাট রােডের ঘটনা। ঘটনাস্থলে দমকল ও শিবপুর থানার পুলিশ। উল্লেখ্য, কয়েকদিন আগেই রাজভবনের সামনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক তরুণ ইঞ্জিনিয়ারের মৃত্যু হয়।

এদিকে এই তরুণ ইঞ্জিনিয়ারের মৃত্যুতে তদন্ত শুরু করেছে বিদ্যুৎ দফতর। বৃহস্পতিবার সংবাদমাধ্যমকে একথা জানিয়েছেন রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস। সিএসসি তাদের একটি রিপাের্ট বিদ্যুৎ দফতরকে পাঠিয়েছে। কিন্তু শুধু সিএসসি রিপাের্টের উপরে ভিত্তি করে কোনও সিদ্ধান্তে আসতে নারাজ রাজ্যের বিদ্যুৎ দফতর।

সে কারণে মন্ত্রী অরূপ বিশ্বাসের নির্দেশে সুরেশ কুমারের নেতৃত্বে একটি কমিটি গঠন করা হয়েছে এই কমিটি মন্ত্রীকে রিপাের্ট দেবে। আগামী সপ্তাহের মধ্যে তদন্ত কমিটির রিপাের্ট সামনে আসবে বলে আশা প্রকাশ করেন মন্ত্রী।