তথাগত-দিলীপ সংঘাত

শনিবারই টুইট করে দিলীপ ঘোষ ‘দাবার অসহায় ঘুটি’ বলেই উল্লেখ করে সহমর্মিতা প্রকাশ করেছিলেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। পাল্টা তরজায় রাজি নন দিলীপ ঘোষ।

Written by SNS Kolkata | November 15, 2021 3:38 pm

শনিবারই টুইট করে দিলীপ ঘোষ ‘দাবার অসহায় ঘুটি’ বলেই উল্লেখ করে সহমর্মিতা প্রকাশ করেছিলেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। তবে পালটা তরজায় রাজি নন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। শনিবার টুইটে ঠিক কী লেখেন তথাগত রায়?

তিনি টুইটে লেখেন, যত বেশি জানতে পারছি দিলীপ ঘোষের প্রতি আমার সহমর্মিতা ততই বাড়ছে। কেন্দ্রীয় নেতারা তাঁকে কার্যত দাবার অসহায় ঘুঁটিতে পরিণত করেছিল। দিলীপও তাই বলেছেন। ক্রমশই বিজেপির আত্মহননের কারণ সামনে আসছে।

টুইটে আরও একবার ‘কেএসএ’ টিমের কথা উল্লেখ করেন তিনি। বিজেপি সূত্রে খবর, ‘কেএসএ’ বলতে এ রাজ্যে বিধানসভা নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কৈলাস বিজয়বর্গীয়, শিবপ্রকাশ এবং অরবিন্দ মেননকেই বোঝান তথাগত রায়।

উল্লেখ্য, এর আগে কৈলাস বিজয়বর্গীয়কে ‘ঘৃণা’ করেন বলে বিস্ফোরক মন্তব্য করেছিলেন তথাগত রায়। শনিবার এই ঘটনায় মুখ খুলতে রাজি হননি দিলীপ ঘোষ। রবিবার সকালে যদিও সে প্রসঙ্গে মুখ খুললেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি।

তরজায় রাজি নন বলে উল্লেখ করে দিলীপ ঘোষ বলেন, তরজা নয়, লড়াইতে আছি। ইনডোর ম্যাচ নয় আউটডোর গেম খেলি। রাজনৈতিক মহলের মতে, দিলীপ ঘোষ এবং তথাগত রায়ের সম্পর্ক যে ক্রমশ তলানিতে ঢেকেছে তা নিয়ে কোনও সন্দেহ নেই।