পশ্চিম বর্ধমান জেলায় প্রচারের ঝড় সব শিবিরে

হিসাব মতাে হাতে বলতে মাত্র একটা রবিবার। এপ্রিল শেষের রবিবারে প্রচার করার কোন সুযােগ থাকবে না। ২৬ এপ্রিল পশ্চিম বর্ধমান জেলার ৯ টি বিধানসভায় ভােট।

Written by SNS West Burdwan | April 14, 2021 2:38 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

হিসাব মতাে হাতে বলতে মাত্র একটা রবিবার। এপ্রিল শেষের রবিবারে প্রচার করার কোন সুযােগ থাকবে না। ২৬ এপ্রিল পশ্চিম বর্ধমান জেলার ৯ টি বিধানসভায় ভােট। তাই ব্যক্ত মহকুমার সবকটি বিধানসভার সব রাজনৈতিক দলের প্রার্থীরা। আসানসােল উত্তর কেন্দ্র থেকে আসানসােল দক্ষিণ বিধানসভা। কুলটি থেকে বারাবনি।

অন্যদিকে রানিগঞ্জ থেকে জামুড়িয়া সব জায়গায় দেখা গেলাে এক ছবি। আসানসােল দক্ষিণ বিধানসভার বিজেপি ও তৃণমূল কংগ্রেসের দুই তারকা প্রার্থী অগ্নিমিত্রা পাল ও সায়নী ঘােষ এদিন নিজের মতাে করে প্রচার করেন।

সায়নী ঘােষ এদিন রানিগঞ্জের বল্লভপুর এলাকায় ডাের টু ডাের করেন। এই কেন্দ্রের সিপিএমের প্রশান্ত ঘােষও রবিবাসরীয় প্রচারে ব্যস্ত। আসানসােল উত্তর কেন্দ্রের তিন প্রার্থী বিজেপির কৃষেন্দু মুখােপাধ্যায়, তৃনমুল কংগ্রেসের মলয় ঘটক ও সংযুক্ত মাের্চার তরফে আইএসএফের মহঃ মুস্তাকিম সকাল থেকেই এদিন প্রচারে ব্যস্ত ছিলেন।

বারাবনি কেন্দ্রের বিজেপি প্রার্থী অরিজিৎ রায় এদিন সালানপুরের বাসুদেবপুর, জেমারি এলাকায় প্রচার করেন। এই কেন্দ্রের তৃনমুল কংগ্রেসের বিধান উপাধ্যায় ও সংযুক্ত মাের্চার তরফে কংগ্রেসের প্রার্থী রণেন্দ্রনাথ বাগচি এদিন সকাল থেকে রেল শহর চিত্তরঞ্জন ও রুপনারায়নপুর এলাকায় ডাের টু ডাের করেন।

জামুড়িয়া কেন্দ্রের সিপিএমের ঐশী ঘােষ এদিন জামুড়িয়া থানা মােড় এলাকা থেকে প্রচার মিছিল করে। জামুড়িয়ার বিভিন্ন এলাকায় এদিন প্রচার করেন এই কেন্দ্রের বিজেপি প্রার্থী তাপস রায় তৃনমুল কংগ্রেসের হরেরাম সিং।

কুলটি কেন্দ্রের তৃনমুল কংগ্রেসের প্রার্থী উজ্জ্বল চট্টোপাধ্যায়ও এদিন চিনাকুড়ি এলাকায় প্রচার করেন। এই কেন্দ্রের বিজেপি প্রার্থী ডাঃঅজয় পােদ্দারও কুলটির নিয়ামতপুর এলাকায় প্রচার করেন। সব দলেরই প্রার্থীরা ডাের টু ডাের করার পাশাপাশি ছােট ছােট সভা ও দলের নেতা এবং কর্মীদেরকে নিয়ে বৈঠকও করেন।