আগামী নির্বাচনে সবংয়ের ৮০ ভাগ পঞ্চায়েত দখলের দাবি শুভেন্দুর

আমাদের দাবি, কৃষি ঋণ মুকুব করতে হবে, সারের কালোবাজারি বন্ধ করতে হবে। এই দাবিতে রাজ্যের তিন শতাধিক ব্লকে আমাদের ডেপুটেশন কর্মসূচি চলবে।

Written by SNS Kolkata | December 24, 2021 9:59 pm

আগামী পঞ্চায়েত নির্বাচনে সবং ব্লকের পঞ্চায়েত সমিতি এবং ৮০ ভাগ পঞ্চায়েত দখল করার দাবি জানালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

পশ্চিমবঙ্গ কিষাণ মোর্চার ডাকে ‘কৃষি বাঁচাও কৃষক বাঁচাও’ সবং বিডিও অফিসের সামনে সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দু বলেন, ৫মে’র পর সবংয়ে তৃণমলের কোনো বিরোধী দলকে রাখব না। পুলিশ সন্ত্রাসবাদীদের নিয়ে বিভিন্ন পঞ্চায়েত দখল করাই হয়ে ওঠে লক্ষ্য।

বিরোধীদের জরিমানা করা, মিথ্যা মামলায় ফাসিয়ে দেওয়ার হুমকি দিয়ে সবাইকে মাথা নত করার কাজ শুরু হয়। প্রকাশ্যে কোনো রাজনৈতিক কর্মসূচি পুলিশ ও তৃণমূল করতে দেয়নি।

শুভেন্দু বলেন, ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি তন্ময় দাসকে বলেছিলাম, পঞ্চাশ জন হলেও আমি সবংয়ে যাব, মিছিলে হাঁটব। আজ বীজ বুনে দিয়ে গেলাম। আগামী পঞ্চায়েত নির্বাচনে পঞ্চায়েত সমিতি ও ৮০ ভাগ পঞ্চায়েত দখল করব। সবংয়ে মানুষ দুর্নীতিগ্রস্তদের পরাজিত করবেন।

ভয় ভীতি উপেক্ষা করে আজ যারা এসেছেন তাদের ধন্যবাদ জানাই। শুভেন্দু বলেন, সমস্ত প্রকল্প থেকে প্রধানমন্ত্রীর নাম মোছার কাজ করছেন মমতা ব্যানার্জি।

আমাদের দাবি, কৃষি ঋণ মুকুব করতে হবে, সারের কালোবাজারি বন্ধ করতে হবে। এই দাবিতে রাজ্যের তিন শতাধিক ব্লকে আমাদের ডেপুটেশন কর্মসূচি চলবে।

এদিন নির্বাচন পরবর্তী হিংসায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাতে নিহত বিজেপি কর্মী বিশ্বজিৎ মাহাতর স্ত্রী ও ছেলের হাতে দলের পক্ষ থেকে পাঁচ লক্ষ টাকার চেক তুলে দেন বিরোধী নেতা শুভেন্দু অধিকারী।

পরিবারের পাশে থাকার আশ্বাসও দেন। উপস্থিত ছিলেন ঘাটালের বিধায়ক শীতল কপাট, অন্তরা ভট্টাচার্য প্রমুখ সভা পরিচালনা করেন বর্ষীয়ান নেতা অমূল্য মাইতি।