শিবসেনা জেলা কমিটির শ্রমিক সম্মেলন

একটি পরিধান পরিবর্তন করে অন্য পরিধান পরে পুনরায় দুর্নীতি সরকারে পরিবর্তিত হতে চলেছে। শিবসেনা কখনই এটি হতে দেবে না। শিবসেনা এর তীব্র বিরােধিতা করে।

Written by SNS Asansol | January 26, 2021 7:28 pm

উদ্ধব ঠাকরে (Photo: IANS)

আসানসােলের উষাগ্রামের গুজরাতি ভবনে পশ্চিম বর্ধমান শিবসেনা জেলা কমিটি দ্বারা একটি শ্রমিক সম্মেলনের আয়ােজন করা হয়েছিল। এই সম্মেলনে পশ্চিম বর্ধমান শিবসেনার জেলা সভাপতি অভিষেক সিংহ বলেন যে, ভারতের বিভিন্ন রাজ্যে বিজেপি বিভিন্ন রূপ নিচ্ছে এবং সাধারণ মানুষকে বিভিন্ন উপায়ে বিভ্রান্ত করছে ।

পশ্চিমবঙ্গে বিজেপি, তৃণমূল কংগ্রেসের দুর্নীতিবাজ নেতাদের তার দলে যােগ দিয়ে পশ্চিমবঙ্গে দুর্নীতিবাজ বিজেপি প্রস্তুত করছে।  তিনি এও বলেন যে সােনার বাংলা গঠনের নামে বিজেপি বাংলায় দুর্নীতির সরকার গঠন করতে চলেছে। কেবল মাত্র একটি পরিধান পরিবর্তন করে অন্য পরিধান পরে পুনরায় দুর্নীতি সরকারে পরিবর্তিত হতে চলেছে। শিবসেনা কখনই এটি হতে দেবে না। শিবসেনা এর তীব্র বিরােধিতা করে।

তিনি বলেছিলেন যে বাংলার প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে বিজেপির আসল চেহারা প্রচার করবে। তিনি বলেন বিজেপি জেলা সভাপতির ভাইপাে ধর্ষণ মামলার অভিযােগ থাকা সত্ত্বেও গত বেশ কয়েক মাস ধরে তার বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। আজ অবধি পুলিশ তাকে গ্রেপ্তার করছে না।

তিনি বলেন যে আমাদের দেশের চাষি ভাই আমাদের অন্নদাতারা তাদের অধিকারের জন্য লড়াই তার জন্য গত দেড় মাস ধরে দিল্লিতে আন্দোলন করে আসছে। বিজেপি তাদের আন্দোলন বিঘ্নিত করতে বিভিন্নভাবে চেষ্টা করছে।

বিজেপি যে বাংলাকে গুজরাট এবং উত্তর প্রদেশে পরিণত করতে চাইছে সেই বাংলাকে কোনমতে গুজরাট বা উত্তরপ্রদেশ হতে দেওয়া হবে না। অনুষ্ঠানে শিবসেনার রাজ্য সভাপতি শান্তি দত্ত, রাজ্য সম্পাদক অশােক সরকার, মনীষ বার্নওয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।