শিশুকন্যার উপর যৌন নির্যাতন, চাঞ্চল্য ভাতারে

৬ বছরের আদিবাসী নাবালিকাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযােগ উঠলাে। এই ঘটনায় নির্যাতিতার পরিবারের তরফে অভিযােগ দায়ের ভাতার থানায়।

Written by SNS Bhatar | July 20, 2021 6:32 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

পূর্ব বর্ধমান জেলার ভাতারের খেরুর গ্রামে ৬ বছরের আদিবাসী নাবালিকাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযােগ উঠলাে। এই ঘটনায় নির্যাতিতার পরিবারের তরফে অভিযােগ দায়ের ভাতার থানায়। মুখে কাপড় বেঁধে ৬ বছরের একটি আদিবাসী শিশুকে গতসন্ধ্যা আটটার সময়বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে মাঠে ধর্ষণ করে বলে পরিবারের অভিযােগ।

বাড়িতে দুই বােন ছিল। বাবা ও মা বাড়িতে সে সময় না থাকায় সেই সুযােগে তুলে নিয়ে যায়। গভীর রাত্রিতে ওই শিশুকন্যা নিজেই প্রাণ বাঁচিয়ে বাড়িতে ফেরে। এই অমানবিক ঘটনাটি ঘটেছে ভাতারের খেরুর গ্রামে।

আদিবাসী সম্প্রদায়ের মানুষজন ভাতার থানায় দ্বারস্থ হয়েছেন ওই অভিযুক্ত প্রতিবেশীর দৃষ্টান্তমূলক সাজার জন্য। ধর্ষণকারীর বাড়ি ভাতারের খেরুর গ্রামে। লিখিত অভিযােগ জানানাে হয়েছে ভাতার থানায়। পুলিশ তদন্ত শুরু করেছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে ভাতার থানার পুলিশ।

পরিবারসহ গ্রামবাসীদের দাবি ওই ব্যক্তির দৃষ্টান্তমূলক সাজা দিক পুলিশ। এলাকায় এই ঘটনায় এলাকাবাসী খুবই ক্ষিপ্ত, পুলিশ যথাযথ ব্যবস্থা না নিলে আইনশৃঙ্খলা অবনতির আশঙ্কা রয়েছে।