সুপ্রিম কোর্ট চত্বরে অগ্নিদগ্ধ হয়ে আত্মহত্যার চেষ্টা, চাঞ্চল্য

সােমবার সকালে দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট চত্বরে দুজনের অগ্নিদগ্ধ হয়ে আত্মহত্যার চেষ্টা ঘটনায় তীব্র চাঞ্চল্য দেখা গেছে।

Written by SNS Delhi | August 18, 2021 1:49 pm

সুপ্রীম কোর্ট (File Photo: iStock)

সােমবার সকালে দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট চত্বরে দুজনের অগ্নিদগ্ধ হয়ে আত্মহত্যার চেষ্টা ঘটনায় তীব্র চাঞ্চল্য দেখা গেছে। যদিও আগুনে আহত দুজন কে নয়াদিল্লির রাম মনােহর লােহিয়া হাসপাতালে আনা হয়েছে চিকিৎসার জন্য।

কি কারণে সুপ্রিম কোর্ট কে বেছে নিলাে আত্মহত্যার জন্য এই দুজন? পুরুষ ও মহিলা এইদুজন সম্পর্কে কি? স্বামী স্ত্রী, না অন্য কিছু সবই খতিয়ে দেখছে দিল্লি পুলিশ। তবে সুপ্রিম কোর্টের ভেতরে এরা ঢুকতে পারেনি পরিচয়পত্র না দেখানাের জন্য।

কিভাবে সুপ্রিম কোর্ট চত্বরে কেরােসিন তেল মজুত করে আনলাে এরা তাও ভাবাচ্ছে পুলিশ কে দিল্লি পুলিশ জানিয়েছে, সােমবার সকালে সুপ্রিম কোর্ট কমপ্লেক্সের ভেতর এরা ঢুকতে না পেরে দুজনেই শরীরে কেরােসিন তেল ঢেলে আগুন লাগিয়ে দেয়।

সুপ্রিম কোর্টের গেটে পুলিশ পিকেটের কর্মীরা দ্রুত কম্বল দিয়ে ঢেকে আগুন নেভান। সেইসাথে হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। হাসপাতালের বাইরে পুলিশ নজরদারি রাখছে। কোন উদ্দেশ্য নিয়ে সুপ্রিম কোর্টে এইরকম ঘটনা, তা জানতে চাইছে পুলিশ।