ক্ষমতায় এলেই বাংলায় সপ্তম বেতন কমিশন: অমিত শাহ

এবার রাজ্যের সরকারী কর্মীদের মন পাওয়ার চেষ্টা করলেন অমিত শাহ। বিধানসভা নির্বাচনে বাংলার ক্ষমতায় বিজেপি এলে সপ্তম বেতন কমিশন কার্যকর করা হবে।

Written by SNS Kolkata | February 19, 2021 3:26 pm

অমিত শাহ (Photo: SNS)

এবার রাজ্যের সরকারী কর্মীদের মন পাওয়ার চেষ্টা করলেন অমিত শাহ। বিধানসভা নির্বাচনে বাংলার ক্ষমতায় বিজেপি এলে সপ্তম বেতন কমিশন কার্যকর করা হবে। বৃহস্পতিবার সাগরের সভায় এমনটই ঘােষণা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, ‘বাংলার পরিস্থিতি ভালো নয়। আর্থিক পরিস্থিতির হাল খাবার আপনাদের বলছি একবার বিজেপি সরকার গড়ে দিন বাংলায়, সকল সরকারি কর্মচারির জন্য সপ্তম বেতন কমিশন কার্যকর করা হবে।’

আরও বলেন, রাজ্য সরকারি চাকরিতে ৩৩ শতাংশ আসন মহিলাদের জন্য সংরক্ষিত করা হবে। ক্ষমতায় এলে আমাফান দুর্নীতি নিয়ে উচ্চপর্যায়ের তদন্ত কমিটি তৈরি করা হবে। সাধারণ মানুষের টাকা ফেলানাে হবে । অপরাধীদের জেলে পাঠানাে হবে ।

তৃণমুলকে নিশানা করে শাহ বলেন, ‘তোষনের রাজনীতির পরিবৰ্তন চায় বিজেপি। কাটমনির বিরুদ্ধে এই পরিবর্তন। ২৯৪ আসনেই তৃণমূলকে উত্থাত করে আমার সােনার বাংলা গড়ব। গঙ্গাসাগর মেলাকে আন্তর্জাতিক মামলা হিসেবে ঘােষণা করার পাশাপাশি কাশি ২৪ পরগনাকে সমুদ্রজাত খাদ্য প্রক্রিয়াকরণ কেন্দ্র হিসেবে গড়ে তােলা হবে বলে জানান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।