আজকের তৃণমূল দেখে কষ্ট হয়, যন্ত্রণা হয়: মুকুল রায়

‘আজকের তৃণমূল কংগ্রেস দল দেখে কষ্ট হয়, যন্ত্রণা হয়। আগামী দিন শেষ হবার পথে তৃণমূল’ এইরূপ বার্তা বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি মুকুল রায়ের।

Written by SNS Mangalkot | December 25, 2020 6:19 pm

মুকুল রায় (Photo: IANS)

‘আজকের তৃণমূল কংগ্রেস দল দেখে কষ্ট হয়, যন্ত্রণা হয়। আগামী দিন শেষ হবার পথে তৃণমূল’ এইরূপ বার্তা বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি মুকুল রায়ের। মুকুল বাবু বলেন আমার নিজের হাতে তৈরি তৃণমূল কংগ্রেস দল, আজকের শেষ হবার পথে, তাই কষ্ট হয় যন্ত্রণা হয় আর বেশিদিন সময় নেই এই তৃণমূল দলটি উঠে যাবে।

বৃহস্পতিবার সাতগাছিয়া বাজার প্রাঙ্গণে এক বিশাল জনসভায় বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন বিজেপির সহ-সভাপতি মুকুল রায়। তিনি আরাে বলেন-আজ সময় এসেছে এই দলের হাত থেকে নিষ্কৃতি পেতে এবং ব্যক্তিগত বিষয় এড়িয়ে গিয়ে সর্ববৃহৎ দল বিজেপির সােনার বাংলা গড়তে হবে বলে আহ্বান জানান তিনি।

সিন্ডিকেট কোম্পানি এবং দুর্নীতিগ্রস্ত তৃণমূল কংগ্রেসের আজ চরিত্রটা মানুষ বুঝতে পারছে, তাই তৃণমূল কংগ্রেস দল যথেষ্টভাবে দুর্বল হয়ে পড়েছে মানুষের কাছে। মিথ্যে কথা বলে দুয়ারে সরকার এনে দলটা চাঙ্গা করার কৌশল নিয়েছে নেত্রী। এতটা বছর ধরে যদি মানুষের উন্নয়নে সরকার কাজ করে তাহলে এই ধরনের মানুষের হয়রানি করে দুয়ারে সরকার কর্মসূচি পালনের মধ্যে দিয়ে উন্নয়নমুখী কাজের কথা বলা উচিত নয়।

যেটা এই তৃণমূল সকার করছে, তাই মানুষ বুঝতে পারছে মানুষ আজ বাংলায় পরিবর্তনের পরিবর্তন চাইছে মানুষ। আগামী দিনে ক্ষমতাসীন হবে বিজেপি এবং সােনার বাংলা গড়বে আমাদের প্রিয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। এদিন কার বিশাল জনসভায় সাতগাছিয়া পঞ্চায়েত সমিতির সভাপতি অমর বাগ সহ একাধিক সদস্য তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যােগদান করেন।

জানা গিয়েছে প্রায় পাঁচ শতাধিক তৃণমূল কর্মী নেতা বিজেপিতে যােগদান করেছেন এবং দলীয় পতাকা তুলে দিয়েছেন বিজেপির সহ-সভাপতি মুকুল রায়। উপস্থিত ছিলেন বিজেপি নেতা গােবর্ধন দাস বিজেপির জেলা সভাপতি কৃষ্ণ ঘােষ, সহ-সভাপতি সুশান্ত পান্ডে, বিধান ঘােষ, দেবব্রত রায়, তড়িৎ কান্তি রায়, বাপি হাজরা, সৌগত দে প্রমুখ।