করােনা আক্রান্ত মুখ্যমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা, উদ্বেগ

করােনা হানা মুখ্যমন্ত্রীর নিরাপত্তা বলয়ে।করােনায় আক্রান্ত হলেন মুখ্যমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা বিবেক সহায়।মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে ছিলেন তিনি।

Written by SNS Kolkata | October 17, 2020 1:53 am

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (File Photo: IANS)

করােনার হানা মুখ্যমন্ত্রীর নিরাপত্তা বলয়ে। এবার করােনায় আক্রান্ত হলেন মুখ্যমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা বিবেক সহায়। মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে ছিলেন তিনি। তার করােনায় আক্রান্ত হওয়ার খবরে উদ্বেগ বাড়ছে নবান্নের।

মঙ্গলবার পর্যন্ত করােনার কোনও লক্ষণ ছিলনা বিবেক সহায়ের। বুধবার তার রুটিন শারীরিক পরীক্ষা করানাের সময়ে চিকিৎসকদের সন্দেহ হয়। আরটিপিসিআর পরীক্ষা করানাের পরে বৃহস্পতিবার রাতে তার করোনার রিপাের্ট পজেটিভ আসে। শুক্রবারই তাকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত সেখানেই চিকিৎসা চলছে তার।

এদিকে বুধবারও যথানিয়মে অফিসে এসেছেন বিবেক সহায়। সেই সময় যাদের সংস্পর্শে এসেছিলেন, তাদেরও করোনা পরীক্ষা করা হচ্ছে। গত ১৯ সেপ্টেম্বর থেকে মুখ্যমন্ত্রী নিরাপত্তা উপদেষ্টা পদে বহাল হয়েছেন বিবেক সহায়।

তারপর থেকে মুখ্যমন্ত্রীর জেলা সফর এমনকী সম্প্রতি নেতাজি ইন্ডাের স্টেডিয়ামে। মুখ্যমন্ত্রীর সঙ্গেই থাকতেন তিনি। বিবেক সহায়ের কোভিড আক্রান্ত হওয়ার খবরে দুশ্চিন্তা বাড়ছে নবান্নে। এর আগে ১০ সেপ্টেম্বর কোভিড আক্রান্ত হয়েছিলেন কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা। নির্দিষ্ট সময় হােম আইসােলেশনে থাকার পর তিনি যােগ দিয়েছেন কাজে। শুক্রবার বিভিন্ন পুজো মণ্ডপ পরিদর্শনেও গিয়েছেন তিনি। কিন্তু বিবেক সহায়কে হাসপাতালে ভর্তি করতে হয়েছে চিকিৎসার জন্য।