বাংলাকে পাকিস্তান বানানোর চেষ্টা রুখুন, অমিতকে আর্জি সব্যসাচীর

এনআরসি নিয়ে আয়ােজিত সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সব্যসাচী দত্ত তাঁর উপস্থিতিতে এদিন বিজেপিতে যােগদান করেন।

Written by SNS Kolkata | October 2, 2019 5:23 pm

এনআরসি নিয়ে আয়ােজিত সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। (Photo: IANS)

বাংলাকে পাকিস্তান বানানাের চক্রান্ত চলছে। আপনি এই পরিকল্পনা কার্যকরী করতে দেবেন না। এনআরসি সেকারণে বাংলায় চালু করা জরুরি। মঙ্গলবার নেতাজি ইনডাের স্টেডিয়ামে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে এই আর্জি জানিয়েছেন বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত।

এনআরসি নিয়ে আয়ােজিত সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সব্যসাচী দত্ত তাঁর উপস্থিতিতে এদিন বিজেপিতে যােগদান করেন। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ তাঁকে উত্তরীয় পরিয়ে দেন। পাল্টা দিলীপবাবুকে উত্তরীয় পরিয়ে দিতে দেখা যায় সব্যসাচী দত্তকে। আর তাই দেখে সব্যসাচীকে ধন্যবাদ জানাতে এগিয়ে আসেন অমিত শাহ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির ভূয়সী প্রশংসা করে সব্যসাচী বলেন, প্রধানমন্ত্রী দেশের সুনাম বৃদ্ধি করেছেন। আগে দেশ তার পরে দল। সেটা আমরা উপলব্ধি করতে পেরেছি। কাশ্মীরের প্রসঙ্গ টেনে বিধাননগরের প্রাক্তন মেয়র বলেন, কাশ্মীরকে আপনারা ঠান্ডা করেছেন। এবার বাংলাকে শান্ত করুন। এদিনের সভায় উপস্থিত ছিলেন বিধায়ক দুলাল বর।