মিম ছেড়ে তৃণমূলে যোগ দিলেন সাব্বির আহমেদ

ভােটের আগে আরও শক্তিশালী হল তৃণমূল কংগ্রেস মন্তব্য জেলা তৃণমূল নেতৃত্বের। যদিও এই যােগদান কর্মসূচিকে গুরুত্ব দিতে নারাজ বিজেপি।

Written by SNS Malda | February 11, 2021 4:33 pm

তৃণমূল (File Photo: IANS)

মিম ছেড়ে তৃণমূল কংগ্রেসে যােগদান করলেন মিমের জেলার নেতা সাকির আহমেদ সহ শতাধিক নেতাকর্মী। ভােটের আগে আরও শক্তিশালী হল তৃণমূল কংগ্রেস মন্তব্য জেলা তৃণমূল নেতৃত্বের। যদিও এই যােগদান কর্মসূচিকে গুরুত্ব দিতে নারাজ বিজেপি।

মঙ্গলবার মালদা টাউন হলে এক কর্মসূচির মধ্য দিয়ে মিম নেতা সাব্বির আহমেদের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা সভানেত্রী মৌসম নুর। পাশাপাশি জেলার দশটি ব্রকের প্রায় শতাধিক নেতা এদিন যােগদান করেন।

যদিও মিম নেতার সাব্বির আহমেদ বলেন, বিজেপি এবং মিম দুটোই সাম্প্রদায়িক দল। তাই বাংলার উন্নয়নের শামিল হতে ধর্মনিরপেক্ষ দল তৃণমূল কংগ্রেসে যােগদান করলাম। জেলা তৃণমূলের সভানেত্রী মৌসুম নূর বলেন, ভােটের আগে এই যােগদানের ফলে আরও শক্তিশালী হল তৃণমূল কংগ্রেস।

এদিন দশটা ব্লকের বেশ কিছু নেতার যােগদান করেছে আগামী দিনে তাদের নেতৃত্বে ব্লকে ব্লকে এই যােগ দান কর্মসুচী করা হবে। তৃণমূল কংগ্রেস একমাত্র বিজেপিকে আটকাতে পারে সেই কারণেই এদিন তারা আমাদের সঙ্গে যােগ দিয়েছেন।

বিজেপির মহিলা মাের্চার সভাপতি সুতপা মুখার্জী বলেন, ভােটের আগে এগুলি শাসক দলের নাটক। এখন মিম হােক বা অন্য দলের নেতা শাসক দলে যােগ দিলেও বিজেপি ২১-এ আসছি। মানুষ আমাদের সঙ্গে আছে সময়ের অপেক্ষা। এই সব দল পরিবর্তন করে তারা লাভ পাবে না।