আজ শহরে রোড শো করবেন অমিত

আজ কলকাতায় রােড শাে করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। মঙ্গলবার বিকেল ৪টা নাগাদ ধর্মতলার শহিদ মিনার থেকে এই রােড শাে শুরু হবে এবং শেষ হবে স্বামী বিবেকানন্দের বাড়ির সামনে।

Written by SNS Kolkata | May 14, 2019 1:32 pm

অমিত শাহ (Photo: Indrajit Roy/IANS)

আজ কলকাতায় রােড শাে করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

মঙ্গলবার বিকেল ৪টা নাগাদ ধর্মতলার শহিদ মিনার থেকে এই রােড শাে শুরু হবে এবং শেষ হবে স্বামী বিবেকানন্দের বাড়ির সামনে। এই শাে নিয়ে বেশ আশাবাদী রাজ্য বিজেপি। লক্ষাধিক লােক জনসভায় অংশ নেবেন, এমনটাই মনে করছেন রাজ্য বিজেপি নেতৃত্ব।

গেরুয়া শিবির সূত্রে খবর, এই রােড শো কেসিদাস মোড় হয়ে লেনিন সরণির দিকে এগােবে এবং ওয়েলিংটন মােড় হয়ে বৌবাজার, কলেজ স্ট্রিট, বিধান সরণি হয়ে মানিকতলায় বিবেকানন্দের বাড়িতে শেষ হবে।

রোড শােয় উপস্থিত থাকবেন সমস্ত কেন্দ্রের বিজেপি প্রার্থীরাই। এছাড়াও বিজেপির প্রথম সারির নেতা যেমন মুকুল রায়, রূপা গঙ্গোপাধ্যায়কেও দেখা যাবে এই রােড শোতে।

প্রসঙ্গত, শেষ দফা ভোটের আগে শহরে প্রচারে চমক রাখার জন্য প্রধানমন্ত্রীকে দিয়ে রোড শাে করাতে চেয়েছিল রাজ্য গেরুয়া শিবির। কিন্তু নির্বাচনী প্রচার এবং অন্যান্য কারণে মােদির রোড শাের পরিকল্পনা বাস্তবায়িত করা সম্ভব হয়নি। পরিবর্তে সভায় অংশ নেওয়ার সিদ্ধান্ত নেন অমিত শাহ। যদিও তাঁর উপস্থিতিও হেভিওয়েট প্রচার-এর জন্য যথেষ্ট, এমনটাই জানাচ্ছেন বিজেপি নেতৃত্ব।

এদিকে এই রােড শাের দরুন যানযটের আশঙ্কা তৈরি হয়েছে।