প্রসূতির পরিবারের লোকের কাছে টাকা নেওয়ার ঘটনায় লেবার রুম থেকে অভিযুক্তদের অন্যত্র সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত রোগীকল্যাণ সমিতির

অভিযুক্ত ওয়ার্ড গালের সতর্ক করে দেওয়া হয়, তাদের লেবার রুম থেকে অন্যত্র সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয় রোগী কল্যাণ সমিতির মিটিংয়ে ।

Written by SNS Burdwan | June 27, 2022 11:38 am

কালনা মহকুমা হসপিটালের ওয়ার্ড গালের বিরুদ্ধে ছেলে হলে পাঁচশো মেয়ে হলে তিনশো টাকা নেওয়ার অভিযোগ ওঠার পর তাদেরকে উক্ত ওয়ার্ড থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত।

রোগীকল্যাণ সমিতির মিটিংয়ে শনিবার বিকেলে, কালনা মহকুমা হসপিটালের রোগী কল্যাণ সমিতির বৈঠক শেষে কার্যত স্পষ্টভাবে জানিয়ে দেন রাজ্যের মন্ত্রী তথা কালনা হসপিটালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান স্বপন দেবনাথ।

হসপিটালের বিভিন্ন বিষয় উন্নতিকরণের পাশাপাশি, অভিযুক্ত ওয়ার্ড গালের সতর্ক করে দেওয়া হয়, তাদের লেবার রুম থেকে অন্যত্র সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয় রোগী কল্যাণ সমিতির মিটিংয়ে ।

এদিন হসপিটালের সুপার অরূপ রতন করণ বলে ওই ওয়ার্ডে ডিউটি করতে গেলে একটি ট্রেনিংয়ের প্রয়োজন হয়, অন্য ওয়ার্ড গালেদের ট্রেনিং দিয়ে যে ওই জায়গা থেকে তাদেরকে ধাপে ধাপে সরিয়ে দেওয়া হবে অন্য ওয়ার্ডে।