দাদার অনুগামীদের পােস্টার

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবির পাশে শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে দাদার অনুগামীদের পােস্টার। তার অনেক অনুগামী রয়েছে তারাই এই পােস্টার লাগিয়েছে।

Written by SNS Malda | December 11, 2020 6:30 am

শুভেন্দু অধিকারী এআইটিসি (@SuvenduAdhika20/Twitter) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (File Photo: IANS)

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবির পাশে শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে দাদার অনুগামীদের পােস্টার। তৃণমূলের কেন্দ্রীয় কৃষি আইন বাতিলের দাবি নিয়ে বিক্ষোভ কর্মসূচির আগে মঞ্চের পাশেই এই পােস্টারটিতে ব্যাপক চাঞ্চল্য ছড়ালাে। মালদা শহরের প্রাণকেন্দ্র পােস্ট অফিস মােড়ের ঘটনা। তৃণমূলের দাবি চক্রান্ত করে এই পােস্টার লাগিয়েছে বিজেপি। অভিযােগ উড়িয়ে দিয়ে বিজেপি দাবি করেছেন শুভেন্দু অধিকারী একজন জননেতা তার অনুগামীরা এই পােস্টার লাগিয়েছে।

এদিন কেন্দ্রীয় কৃষি আইনের বিরােধিতা করে ও তা বাতিলের দাবিতে শহরের পােস্ট অফিস মােড়ে এক ধর্ণা বিক্ষোভ কর্মসূচির আয়ােজন করা হয়। তৃণমুল শীর্ষ নেতৃত্ব সেখানে উপস্থিত ছিলেন। ঠিক তার আগে এদিন সকাল লাে দেখা যায় মঞ্চের ঠিক পাশেই লাগােয়া জায়গায় মুখ্যমন্ত্রী ছবির পাশে রয়েছে শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে দাদার অনুগামী পােস্টার। ঘটনাটি সংবাদমাধ্যমের সামনে আসতেই তড়িঘড়ি ওই পােস্টারটি খুলে ফেলে স্থানীয় তৃণমূলের কর্মীরা।

তৃণমূলের মালদা জেলার কো-অর্ডিনেটর দুলাল সরকার বলেন, এটা বিজেপির কাজ। বিজেপি চক্রান্ত করে এ ধরনের পােস্টার দিয়েছে। আমরা সেই পােষ্টার খুলে ফেলে দিয়েছি।

যদিও উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু বলেন, শুভেন্দু অধিকারীর একজন জননেতা। তার অনেক অনুগামী রয়েছে তারাই এই পােস্টার লাগিয়েছে। বিজেপি কোন ভাবেই এর সাথে যুক্ত নয়। কারণ শুভেন্দু বাবু এখনাে বিজেপিতে যােগ দেননি এখনাে তিনি তৃণমূলী আছে সুতরাং এটা তাদের দলের ব্যাপার।