মুখ্যমন্ত্রীকে উরস উৎসবের আমন্ত্রণ জানাতে নবান্নে ত্বহা

বৃহস্পতিবার নবান্নে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন ফুফুরা শরিফের পীরজাদা ত্বহা সিদ্দিকি। তাদের আধঘন্টা কথা হয়েছে বলে জানা যাচ্ছে।

Written by SNS Kolkata | February 26, 2021 11:16 am

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (ছবি: IANS)

আগামী মাসের ৬, ৭ ও ৮ তারিখে ফুরফুরা শরিফে রয়েছে। তিনদিনের ধর্মীয় উৎসব। এই উৎসবে কয়েক লক্ষ মানুষ জমায়েত। সেই অনুষ্ঠানের বিষয়ে কথা বলতে বৃহস্পতিবার নবান্নে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন ফুফুরা শরিফের পীরজাদা ত্বহা সিদ্দিকি। তাদের মধ্যে আধঘন্টা কথা হয়েছে বলে জানা যাচ্ছে।

মুখ্যমন্ত্রীকে ফুরফুরা শরিফে যাওয়ার জন্য আমন্ত্রণও জানিয়েছেন ত্বহা। প্রতি বছর মার্চ মাসে যে উৎসব হয় ফুরফুরায় তাতে বিভিন্ন সময়ে রাজনৈতিক নেতা নেত্রীদের যেতে দেখা গিয়েছে। যতদূর জানা যাচ্ছে ভােটের আগে একবার ফুফুরা শরিফে মমতা যাবেন এমনটাই খবর।

এদিকে জোট বিলম্ব হওয়ায় রীতিমতাে অখুশি আব্বাস সিদ্দিকি। এদিন পার্কসার্কাসে এক সাংবাদিক বৈঠকে হায়দরাবাদের প্রাক্তন মেয়র তথা পশ্চিমবঙ্গের এআই এম আই এমএর পর্যবেক্ষক মাজিদ হােসেন জানান, এখনও আমরা আব্বাসের সঙ্গে যােগাযােগ রেখেছি।

যদি বাম কংগ্রেসের সঙ্গে দ্রুত জোট না হয় সে ক্ষেত্রে মিমের সঙ্গে যে তাদের যােগাযােগ রয়েছে তাও স্বীকার করে নিয়েছে আইএসএফএর চেয়ারম্যান নওসাদ সিদ্দিকি।