নানুরে বুথ সভাপতির বাড়িতে বােমাবাজি

নানুরের বেলুটি গ্রামের বিজেপির বুথ সভাপতি রাম হাজরাকে বেশ কিছুদিন থেকেই তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিজেপি না করার জন্য হুমকি দেওয়া হচ্ছিল।

Written by Khairul Anam Nanur | April 2, 2021 2:37 pm

প্রতিনিধিত্বমূলক চিত্র (Photo: IANS)

বােমাবাজির ঘটনায় আবারও উত্তপ্ত হলাে বীরভূমের নানুর। সেইসাথে উদ্ধার করা হয়েছে নাইলনের থলি। ভর্তি প্রচুর পরিমাণের বােমা। বম্ব ডিসপােজাল টিম গিয়ে নিষ্ক্রিয় করে বােমাগুলি।

অভিযােগে বলা হয়েছে যে, নানুরের বেলুটি গ্রামের বিজেপির বুথ সভাপতি রাম হাজরাকে বেশ কিছুদিন থেকেই তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিজেপি না করার জন্য হুমকি দেওয়া হচ্ছিল।

কিন্তু তারপরও রাম হাজরা বিজেপির সংস্রব ত্যাগ না করায় বুধবার মধ্যরাত্রে একদল দুষ্কৃতি তার বাড়িতে হামলা চালিয়ে প্রথমেই একটি খড়ের চালের ঘরে ব্যাপক ভাঙচুর চালায় এবং চারটি বােমা ফাটিয়ে ত্রাসের সৃষ্টি করে।

রাম হাজরা ওই দুষ্কৃতকারীরা তৃণমূল আশ্রিত বলে জানিয়েছেন। তৃণমূল কংগ্রেস তাদের বিরুদ্ধে আনা অভিযােগ অস্বীকার করে জানিয়ে দিয়েছে যে, এই ঘটনার সাথে তাদের কোনও যােগ নেই।

খবর পেয়ে বৃহস্পতিবার সকালে গ্রামে আসে নানুর থানার পুলিশ। তখনই পুলিশ রাম হাজরার বাড়ির কাছের একটি পুকুরপাড়ে নাইলনের থলি ভর্তি বােমাগুলি দেখতে পেয়ে বম্ব স্কোয়াডকে খবর দেয় সেগুলিকে নিষ্ক্রিয় করার জন্য।