নিখোঁজ মহিলার নগ্ন অগ্নিদগ্ধ দেহ উদ্ধার

নিখোঁজ মহিলার নগ্ন অগ্নিদগ্ধ দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালাে মহিষাদল থানার রঙ্গীবসান এলাকায়। মৃত মহিলার নাম ভবানী মান্না।

Written by SNS East Medinipur | December 25, 2020 1:35 am

প্রতিকি ছবি (Photo: iStock)

নিখোঁজ মহিলার নগ্ন অগ্নিদগ্ধ দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালাে মহিষাদল থানার রঙ্গীবসান এলাকায়। মৃত মহিলার নাম ভবানী মান্না। বয়স ৭৫ বছ । পরিবার সূত্রে জানা গিয়েছে সােমবার সকাল থেকে নিখোঁজ হয়ে যায়। আত্মীয় পরিজনদের বাড়ি খোঁজাখুঁজি করা হলেও খোঁজ মেলেনি।

মঙ্গলবার সকালে বাড়ির অদূরে সতীশ সামন্ত হল্ট স্টেশানের কিছুটা দূরে হলদিয়া মেচেদা রেল লাইনের পাশে জঙ্গলের মধ্যে একটি দেহ পড়ে থাকতে দেখে স্থানীয় মানুষজন। খবর দেওয়া হয় স্থানিয় মহিষাদল থানায়। পুলিশ দেহটি উদ্ধার করে প্রথমে মহিষাদল থানায় নিয়ে যায়। পরিবারের লােক খবর পেয়ে থানায় গিয়ে দেহ সনাক্ত করে ছেলে নারায়ণ মান্না।

তবে আত্মহত্যা না খুন তা নিয়ে ধন্দে স্থানীয় মানুষ থেকে পুলিশ। দেহটি নগ্ন অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার হয়। পুলিশ পরিবারের লােকের সাথে কথা বলার পর দেহটি ময়না তদন্তের জন্য হলদিয়া মহকুমা হাসপাতালে পাঠায়। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। মহিষাদল থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। রেল লাইনের ধারে ফাঁকা জায়গায় নগ্ন অগ্নিদগ্ধ মহিলার দেহ উদ্ধারের ঘটনায় এলাকার মনুষের ভয়ে দানা বেঁধেছে =।