বিজেপি কর্মীর রহস্যময় মৃত্যু

এক বিজেপি কর্মীর দেহ উদ্ধারকে কেন্দ্র করে সোমবার সকালে চাঞ্চল্য ছড়ায় খড়গপুরে।৩৪ নং ওয়ার্ডের বাসিন্দা বাবু রাও (৬৫) কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন।

Written by SNS Kolkata | November 2, 2021 9:17 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

এক বিজেপি কর্মীর দেহ উদ্ধারকে কেন্দ্র করে সোমবার সকালে চাঞ্চল্য ছড়ায় খড়গপুরে। ৩৪ নং ওয়ার্ডের বাসিন্দা বাবু রাও (৬৫) কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন। সোমবার সকালে প্রেমবাজার থেকে খড়গপুর ১ নং ব্লকের গোপালী যাওয়ার পথে রাস্তার পাশে জঙ্গলের মধ্যে তার মৃতদেহ উদ্ধার হয়। দেহটি উপুড় অবস্থায় ছিল।

মুখে আঘাতের চিহ্ন ছিল। ময়নাতদন্তের জন্য দেহ মেদিনীপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। পারিপার্শ্বিক অবস্থা দেখে পুলিশের ধারণা, বাবু রাওকে খুন করা হয়েছে। রাজনৈতিক কারণ না ব্যক্তিগত শত্রুতা কি কারণে খুন তা অবশ্য পরিষ্কার নয়।

তৃণমূল নেতা অপূর্ব ঘোষ বলেন, উনি কবে বিজেপি হলেন জানি না। ওনার ট্রান্সপোর্ট ব্যবসা ছিল। বাজারে ধার দেনা হয়ে যায়। সুদেরও ব্যবসা ছিল। গোপালীতে ভাইয়ের ফার্ণিচারের দোকান আছে। ওখানে যাওয়ার কথা ছিল।

রাজনৈতিক কারণে ওকে কেউ মারেনি। বিজেপি নেতা চঞ্চল কর বলেন, ‘পরিবারের তরফ থেকে অভিযোগ এখনও পর্যন্ত জানানো হয়নি। রাজনীতিকে জড়ানো এই মুহূর্তে ঠিক হবে না বলেই মনে করি’।