পুত্র পবনের হয়ে প্রচার পিতা সাংসদ অর্জুনের 

ভাটপাড়ার গােলঘর পানিট্যাঙ্কি মােড় থেকে পুত্র পবনের হয়ে ভােটের প্রচার করলেন পিতা বারাকপুরের সাংসদ অর্জুন সিং।

Written by SNS Barrackpore | March 29, 2021 11:23 am

অর্জুন সিং (File Photo: IANS)

ভাটপাড়ার গােলঘর পানিট্যাঙ্কি মােড় থেকে পুত্র পবনের হয়ে ভােটের প্রচার করলেন পিতা বারাকপুরের সাংসদ অর্জুন সিং। ভাটপাড়া পুরসভার ১৩ নম্বর ওয়ার্ড জুড়ে ভােটের প্রচার সারেন তিনি। ভাটপাড়া কেন্দ্রের বিজেপি প্রার্থী পুত্র পবন সিংয়ের হয়ে এই প্রচার সারেন সাংসদ অর্জুন সিং।

ভােট প্রচারে বাংলা চষে বেড়াচ্ছেন বারাকপুরের বাহুবলী নেতা অৰ্জুন। খাস তালুকে ছেলের জয় সম্পর্কে নিশ্চিত হলেও আত্মতুষ্টিতে ভুগতে রাজি নন অর্জুন। তাই পিতা-পুত্র এক সাথে বাড়ি বাড়ি গিয়ে প্রচার শুরু করে দিয়েছেন। কর্মী সমর্থকদের নিয়ে ঢাকঢোল বাজিয়ে পায়ে হেঁটে মিছিল করে প্রচার সারেন অর্জুন সিং।

ভাটপাড়ার গােলঘর পানিট্যাঙ্কি মােড় থেকে ভােট প্রচার শুরু করেন অর্জুন সিং ও পবন সিং। ভাটপাড়া ১৩ নম্বর ওয়ার্ড জুড়ে নির্বাচনী প্রচার চলে জোরকদমে। মিছিল থেকে এলাকাবাসীর উদ্দেশ্যে হাতজোড় করে নমস্কার করতেই দেখা যায় অর্জুন সিংকে। অর্জুন সিংয়ের পিতা সত্যনারায়ন সিং ভাটপাড়ার তিন বারের বিধায়ক ছিলেন।

পারিবারিক সূত্রে রাজনীতি অর্জুন সিংয়ের রক্তে। মিছিল থেকে সাংবাদিকদের মুখােমুখি-হন তিনি বলেন, বাংলায় মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নেই। তিনি আরও বলেন,- তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে ভাষায় কথা বলছেন, তাতে শান্ত বাংলাকে অশান্ত করার যে পরিকল্পনা নিয়েছেন। যাতে উনি কিছু ফায়দা তুলতে পারেন। একই সঙ্গে তার দাবি, তবে নিশ্চিতভাবে বাংলার মানুষ ওনার বিরুদ্ধে আছে।