আউশগ্রামে সংযুক্ত মাের্চার প্রার্থীর প্রচারে মীনাক্ষী

জোট প্রার্থী তপন মাজির হয়ে গুসকরায় প্রচারে এলেন বিধানসভা ভােটে আলােড়ন সৃষ্টিকারী নন্দীগ্রাম জোট প্রার্থী তথা যুব ফেডারেশন রাজ্য সভাপতি মীনাক্ষী মুখার্জি।

Written by SNS Aushagram | April 8, 2021 6:21 pm

আসন্ন বিধানসভা ভােটে আউশগ্রাম বিধানসভার কংগ্রেস, বামফ্রন্ট ও আইএস.এফ জোটের প্রার্থী তপন মাজির হয়ে গুসকরায় প্রচারে এলেন এবারের বিধানসভা ভােটে আলােড়ন সৃষ্টিকারী নন্দীগ্রামের জোট প্রার্থী তথা যুব ফেডারেশনের রাজ্য সভাপতি মীনাক্ষী মুখার্জি।

গুসকরা বাসস্ট্যান্ড সংলগ্ন মাঠে আয়ােজিত এই নির্বাচনী জনসভায় তিনি তৃণমূল পরিচালিত রাজ্য সরকার ও বিজেপি পরিচালিত কেন্দ্রীয় সরকারের তীব্র সমালােচনা করেন। কিভাবে গত দশ বছর ধরে তৃণমূল রাজ্যটাকে পেছিয়ে দিয়েছে একের পর এক উদাহরণ দিয়ে তা তিনি উপস্থিত জনগণের সামনে তুলে ধরেন।

টেট কেলেঙ্কারি, প্রতি বছর এস.এস.সি না হওয়ার জন্য কিভাবে শিক্ষিত বেকার যুবক-যুবতীদের স্বপ্নভঙ্গ হচ্ছে তাও তিনি তুলে ধরেন। একইসঙ্গে তিনি বিজেপির বিভেদের রাজনীতি থেকে মানুষকে দূরে থাকতে গ্রামর্শ দেন।

বিজেপি সম্পর্কে তিনি বলেন-নতুন কারখানা তৈরী না করে কেন্দ্রীয় সরকার একের পর এক সরকারি প্রতিষ্ঠান বিক্রি করে দিচ্ছে। তিনি বলেন-লড়াই হবে, তবে সেটা কাজের জন্য লড়াই, মহিলাদের নিরাপত্তার জন্য লড়াই, বন্ধ কলকারখানা খােলার লড়াই।

তিনি দৃঢ় কণ্ঠে বলেন এবারের জোট ক্ষমতায় আসছে এবং এক বছরের মধ্যে সমস্ত সরকারি শূন্যপদ পূরণ করা হবে। এখানে কোনাে সি.এ.এ বা এন,আর,সি হবেনা। তার জন্য জোট নেতৃত্বাধীন সরকার আইন তৈরী করবে।

এর আগে তপন মাজির পক্ষে তিনি আউশগ্রামে আরও একটি জনসভা করেন। দুটি জায়গাতেই যথেষ্ট ভিড় হয়। অন্যত্র সভা থাকায় মীনাক্ষী দেবী গুসকরায় হাজির হওয়ার আগেই প্রার্থী তপন মাজি চলে যান।

তিনি আরও বলেন তােলাবাজ, কাটমানি খাওয়া, গণতন্ত্রের হত্যাকারী তৃণমূল সরকারের রাজত্বে কোরদের চাকরি কোনাে সুযােগ নাই। তিনিও সংযুক্ত মাের্চার সরকার গঠনের আশা প্রকাশ করেন।

আজকের সভায় উপস্থিত ছিলেন সিপিএমের জেলা কমিটির সদস্য আলমগীর মণ্ডল ও দ্বীন টুডু, প্রবীণ কংগ্রেস নেতা চঞ্চল মণ্ডল, সুদীপ মজুমদার প্রমুখ।