তাপসজায়া নন্দিনীর পাশে মমতা

করােনার দ্বিতীয় ঢেউতে একের পর এক আক্রান্ত রাজ্যের নেতা,মন্ত্রী,সেলিব্রিটি।করােনার থেকে রেহাই পেলেন না প্রয়াত অভিনেতা তথা সাংসদ তাপস পালের স্ত্রী নন্দিনী।

Written by SNS Kolkata | April 29, 2021 10:27 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাপস পাল (File Photo: IANS)

করােনার দ্বিতীয় ঢেউতে একের পর এক আক্রান্ত রাজ্যের নেতা, মন্ত্রী, সেলিব্রিটি। করােনার কামড় থেকে রেহাই পেলেন না প্রয়াত অভিনেতা তথা সাংসদ তাপস পালের স্ত্রী নন্দিনী। সংকটজনক অবস্থায় তিনি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

এই পরিস্থিতিতে নন্দিনীর পরিবারের পাশে এসে অভিভাবকের মতাে দাঁড়ালেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তাপস পালের পরিবারের সদস্যদের দেখভাল করছেন মমতা। নিয়মিত ফোন করে তাপস জায়ার খোঁজখবর নিচ্ছেন।

করােনায় আক্রান্ত হওয়ার পাশাপাশি একাধিক শারীরিক সমস্যা রয়েছে তাপস পত্নী নন্দিনীর। মঙ্গলবার সন্ধেয় তাকে বাইপাশের একটা বেকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে নন্দিনীর অবস্থা আশঙ্কাজনক। রক্তে সুগারের মাত্রা ওঠানামা করছে। পরিস্থিতি সামাল দিতে তাকে প্লাজমা থেরাপি দেওয়া চলছে।

তাপস নন্দিনীর মেয়ে সােহিনী জানাচ্ছে, এই অবস্থায় তাপস পালে পরিবারের অভিভাবক হয়ে উঠেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রকৃত ‘দিদির ভূমিকা পালন করেছেন। ফেসবুকে মুখ্যমন্ত্রীর এই ভূমিকার কথা লিখে জানিয়েছেন আরেক অভিনেত্রী সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায়’।