তারাপীঠে পুজো দিলেন মমতা-লকেট

প্রচারে আপাতত রাজ্য রাজনীতির তাবড় নেতারা রয়েছেন বীরভূমে। প্রচার কর্মসূচির মধ্যেই কেউ কেউ আবার পৌঁছেছেন তারাপীঠের মন্দিরে দিচ্ছেন পুজোও।

Written by SNS Kolkata | April 25, 2021 3:00 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Photo: IANS)

নির্বাচন বীরভূম জেলার সব আসনে। প্রচারে আপাতত রাজ্য রাজনীতির তাবড় নেতারা রয়েছেন বীরভূমে। প্রচার কর্মসূচির মধ্যেই কেউ কেউ আবার পৌঁছেছেন তারাপীঠের মন্দিরে দিচ্ছেন পুজোও। সেই তালিকায় রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

শনিবার মমতা যান তারাপীঠের মন্দিরে। আগামী বৃহস্পতিবার বীরভূমের ১১ টি বিধানসভা আসনে ভােট। ওই সব আসনের তৃণমূল প্রার্থী জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে নিয়ে সাংবাদিক বৈঠক করেন মমতা। সেই বৈঠক শেষেই তিনি রওনা দেন তারাপীঠের উদ্দেশে।

মমতা তারাপীঠ পৌছনাের আগেই নিরাপত্তায় মুড়ে ফেলা হয় মন্দির চত্বর। মুখ্যমন্ত্রী হুইল চেয়ারে বসেই মন্দিরে প্রবেশ করেন। মন্দির ও সংলগ্ন এলাকা স্যানিটাইজও করা হয় দুপুর দুটো নাগাদ মন্দিরে পৌছন তিনি। গর্ভগৃহে বেশ কিছু ক্ষণ থেকে পুজোও দেন তিনি।

মমতা পৌঁছনাের কিছুক্ষণ আগেই তারাপীঠে পুজো দেন বিজেপি সাংসদ তথা উঁচুড়া আসনের প্রার্থী লকেট চট্টোপাধ্যায় তারাপীঠে পুজো দেওয়ার পর লকেট বলো, “বীরভূমে এলে আমি প্রতি বারই তারামায়ের কাছে আসি।” মন্দির চত্বরে দাঁড়িয়ে তিনি তৃণমূলকে আক্রমণও করেন।