মেদিনীপুর ও ঝাড়গ্রামের পুজোও উদ্বোধন করলেন মমতা

পঞ্চমীর দিন জঙ্গলমহলের ঝাড়গ্রাম জেলার ছয়টি পুজো উদ্বোধন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী। এদিন রবিবার কলকাতা থেকে ভার্চুয়াল মোট ছয়টি পুজো উদ্বোধন করেন।

Written by SNS Jhargram | October 11, 2021 1:31 am

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Photo:SNS)

পঞ্চমীর দিন জঙ্গলমহলের ঝাড়গ্রাম জেলার ছয়টি পুজো উদ্বোধন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন রবিবার কলকাতা থেকে ভার্চুয়াল ভাবে ঝাড়গ্রাম গোপীবল্লভপুর, লালগড়, জামবনী এলাকার মোট ছয়টি পুজো উদ্বোধন করেন।

এদিন ঘোড়াধরা সর্বজনীন, গোপীবল্লভপুর সর্বজনীন, পুরাতন ঝাড়গ্রাম সর্বজনীন লালগড় সর্বজনীন, ডুমুরিয়া সর্বজনীন, গোপীবল্লভপুর থানা সর্বজনীন ও সর্বজনীন দুর্গা উৎসব কমিটিরগুলির পূজো উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী।

এদিন মুখ্যমন্ত্রীর পুজো উদ্বোধন দেখতে প্যান্ডেলগুলিতে সাধারণ মানুষেরা ভিড় জমান। মেদিনীপুর শহরের কর্নেলগোলা সার্বজনীন ও সবং এর তেমাথানির পল্লীশ্রীর দুর্গা পুজোর ভার্চুয়াল উদ্বোধন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কর্নেল গোলা পুজো কমিটির সম্পাদক তীর্থঙ্কর ভকত জানান, তাঁদের এবছরের পুজো নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম বর্ষ ও সত্যজিৎ রায়ের জন্ম শতবর্ষে স্মরণ করা হয়েছে। বন্যার ধকল কাটিয়ে উঠে খুব কম সময়ের মধ্যে পুজোর আয়োজন করেছেন সবং এর পল্লীশ্রী ক্লাবের সদস্যরা।

এদিন ভার্চুয়াল উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী ডাক্তার মানস ভুঁইয়া, প্রাক্তন বিধায়ক গীতারানী ভুঁইয়া, পুজো কমিটির কর্তা আবুকালাম বক্স, বিকাশ ভূঁইয়া। মেদিনীপুরে কোত বাজার সার্বজনীন এর পুজোর আনুষ্ঠানিক উদ্বোধন করেন শিল্পী ও বিধায়ক অদিতি মুন্সি ও অভিনেত্রী বিধায়ক জুন মালিয়া। তাই মহা পঞ্চমীর দিন পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে পুজোর উদ্বোধনে সামিল হয়েছিলেন অনেকেই।