মহিষাদলে শুভেন্দুর বিশাল সভার ডাক

মহিষাদলে রাজ ময়দানে সেই সভা অনুষ্ঠিত হবে। কমিটি গঠন করে স্মরণ সভার ব্যবস্থা করা হবে। বাড়ি লােকের সাথে কথা বলে তালের পাশে থাকার কথাও জানান মন্ত্রী শুভেন্দু

Written by SNS West Medinipur | November 17, 2020 7:42 pm

শুভেন্দু অধিকারী এআইটিসি (@SuvenduAdhika20/Twitter)

মহিষাদলে বিশাল সভার ডাক দিলেন মন্ত্রী শুভেন্দু অধিকারী। গত ১৩ নভেম্বর শুক্রবার প্রয়াত হন বিশিষ্ট স্বাধীনতা সংগ্রামী রণজিৎ কুমার বয়াল। বয়স হয়েছিল ৯৫ বছর।

রণজিবু হলদিয়ার মহিষাদল থানার ঘাগরা গ্রামের বাসিন্দা ছিলেন। বয়সজনিত কারণে অনেকদিন ধরেই। অসুস্থ ছিলেন রণজিৎ বাবু। শুক্রবার দুপুরে নিজের বাড়িতেই মারা যান  তিনি। আগস্ট আন্দোলনে ভূমিকা ছিল তাঁর। স্বাধীনতার পর মন দেন গ্রাম ও পঞ্চায়েত পুনর্গঠনে।

সােমবার প্রয়াত স্বাধীনতা সংগ্রামী রণজিৎ বয়ালের বাড়িতে এসেন মন্ত্রী শুভেন্দু অধিকারী। তিনি জানান আগামী ২৮ নভেম্বর শাদ্ধ শাস্তির কাজ শেষ হওয়ার পর মহিষাদলে একটি বিশাল স্মরণ সভা করা হবে।

মহিষাদল রাজ ময়দানে সেই সভা অনুষ্ঠিত হবে। কমিটি গঠন করে স্মরণ সভার ব্যবস্থা করা হবে। বাড়ি লােকের সাথে কথা বলে তালের পাশে থাকার কথাও জানান মন্ত্রী শুভেন্দু।

স্মরণ সভার মধ্যদিয়েই কি জনসংযােগ বাড়ানাের চেস্টা। জনসভায় কি বলেন এবং আগামীদিন তার চলার পথ কি হয় সেদিকেই তাকিয়ে সাধারন মানুষ। শুভেন্দুবাবুর সাথে উপস্থিতছিলেন মহিষাদল পঞ্চায়েত সহ সভাপতি তিলক চক্রবর্তী, কর্মাধ্যক্ষ সেখ রহমান সহ অনান্যরা।