কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে মধ্যাহ্নভােজ বিজেপি প্রার্থীর! কমিশনে তৃণমূল

কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে একই টেবিলে মধ্যাহ্নভােজ সারছেন রানাঘাট উত্তর-পূর্বের বিজেপি প্রার্থী! ভােটের ঠিক আগের দিন।

Written by SNS Kolkata | April 17, 2021 12:38 pm

মহুয়া মৈত্র (File Photo: IANS)

কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে একই টেবিলে মধ্যাহ্নভােজ সারছেন রানাঘাট উত্তর-পূর্বের বিজেপি প্রার্থী! ভােটের ঠিক আগের দিন অর্থাৎ শুক্রবার তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র সােশ্যাল মিডিয়ায় পােস্ট করেন এই ছবি। এই ঘটনার জেরে বাহিনীকে প্রভাবিত করার অভিযােগ তুলে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে কমিশনে যাওয়ার সিদ্ধান্ত নিল তৃণমূল।

জানা গিয়েছে, ইতিমধ্যেই এই ছবির পরিপ্রেক্ষিতে কমিশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল। তাঁদের কথায়, রাত পােহালেই রানাঘাট উত্তর-পূর্ব আসনে নির্বাচন। তার আগে এই ছবিতেই স্পষ্ট যে গেরুয়া শিবির তাঁদের প্রভাবিত করছে। যদিও এই অভিযােগ সম্পূর্ণ ভিৰ্ত্তিীন বলেই দাবি করেছেন অসীম বিশ্বাস।

তাঁর কথায়, ওই ছবিতে যে জওয়ানদের দেখা গিয়েছে, তারা ভােটের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় বাহিনীর জওয়ান নন। তাঁরা বিজেপি প্রার্থীর নিরাপত্তারক্ষী। শুক্রবার রানাঘাট উত্তর-পূর্বের বিজেপি প্রার্থী অসীম বিশ্বাসের একটি ছবি পােস্ট করেন সাংসদ মহুয়া মৈত্র।

সেখানে দেখা যায়, টেবিলে খাবার। একসঙ্গে মধ্যাহ্নভােজ সারছেন অসীম ও কেন্দ্রীয় বাহিনীর চার জওয়ান। তাঁদের সঙ্গে আরও একজনকেও দেখা যায় ওই ছবিতে। ছবিটি টুইট করে বিষয়টি কমিশনকে খতিয়ে দেখার কথা বলেন মহুয়া মৈত্র।

ঠাকুরনগর নয়, শ্রীধাম ঠাকুরনগর। ঠাকুরনগর স্টেশনের নাম বদলের প্রতিশ্রুতি দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শুক্রবার নদিয়ার তেহট্টে নির্বাচনী প্রচারে এসে এমনই ঘােষণা করলেন তিনি। শুক্রবার প্রথমেই মতুয়া মন্দিরের পুজো দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

এরপর জনসভায় ভাষণ দিতে গিয়ে বলেন, তৃণমূল ক্ষমতায় থাকলে আপনারা কোনওদিনও নাগরিকত্ব পাবেন না। বিজেপি সরকার ক্ষমতায় এলেই নাগরিকত্ব প্রদানের কাজ দ্রুত হয়ে যাবে।

১৪ এপ্রিল রাজ্যে দুটি জনসভা করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী উত্তর দিনাজপুরের গােয়ালপােখর ও দার্জিলিংয়ের মাটিগাড়া-নকশালবাড়ির সংযুক্ত মাের্চার প্রার্থীদের হয়ে প্রচার করেন। তা নিয়ে কটাক্ষ করে অমিত শাহ বলেন, এত দফা ভােট হয়ে গেল। রাহুল ‘বাবা’র দেখা মেলেনি তখন। এখন উনি পরিযায়ীর মতাে এসেছেন বঙ্গে।