দরজা খোলা রেখেই ছুটল মেট্রো

দরজা খোলা রেখেই গন্তব্যের দিকে ছুটল মেট্রো। অফিস টাইমে এই ঘটনায় ছড়ায় তীব্র চাঞ্চল্য। বুধবার ৯.২৯ টা নাগাদ কবি সুভাষ থেকে দমদমগামী মেট্রোয় এই ঘটনাটি ঘটে।

Written by SNS Kolkata | July 7, 2022 12:32 am

Kolkata: Metro rail workers busy to last minutes preparation during the inauguration of Phase-1, East West Metro between Salt Lake Sector-V to Salt Lake Stadium in Kolkata on Feb 13, 2020. (Photo: Kuntal Chakrabarty/IANS)

একটি কামরার একটি দরজা খোলা রেখেই গন্তব্যের দিকে ছুটল মেট্রো। অফিস টাইমে এই ঘটনায় ছড়ায় তীব্র চাঞ্চল্য। বুধবার সকাল ৯.২৯ টা নাগাদ কবি সুভাষ থেকে দমদমগামী মেট্রোয় এই ঘটনাটি ঘটে।

মেট্রো সূত্রে খবর, কুদ্ঘাট থেকে কালীঘাট পর্যন্ত সামনের দিকের একটি কামরার একটি দরজা খোলা ছিল। অফিস টাইমে দরজা খোলা অবস্থায় মেট্রো চলতে দেখে আতঙ্কে চিৎকার করে ওঠেন অনেক যাত্রী।

ঘটনার খবর পেয়ে দ্রুত পরিস্থিতি সামাল দিতে ছুটে আসে আরপিএফ ও মেট্রোর ইঞ্জিনিয়াররাও। তাঁরা ওই খোলা দরজাটির সামনে গার্ড করে দাঁড়িয়ে পড়েন।

যাত্রীরা যাতে ভুলবশত সেদিকে না যায়, তা নিশ্চিত করেন। তাঁরা কালীঘাট স্টেশনে পৌঁছনোর পর দরজাটি বন্ধ করা সম্ভব হয়। তারপর নির্বিঘ্নেই গন্তব্যে পৌঁছায় মেট্রো রেলটি।