কানহাইয়াকে কটাক্ষ, নালা থেকে বড় নর্দমায় গিয়ে পড়লে শুধুমাত্র সহানুভূতিই প্রাপ্য: কৈলাস বিজয়বর্গীয়

সাধারণ সম্পাদক কে সি বেনুগােপাল সাংবাদিক সম্মেলন করে জানিয়েছেন,দেশে মত প্রকাশের স্বাধীনতার প্রতীক কানাইয়া।ছাত্রনেতা হিসেবে মৌলবাদের বিরুদ্ধে লড়াই করেছেন।

Written by SNS Delhi | September 30, 2021 6:40 pm

কৈলাশ বিজয়বর্গীয় (File Photo: IANS)

জওহরলাল নেহরু ইউনির্ভাসিটির ছাত্র ইউনিউয়নের প্রাক্তন সভাপতি কানাইয়া কুমারের কংগ্রেসে যােগ দেওয়ার ঘটনার নিন্দা করে বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় বলেন, ‘কানাইয়া কুমারের সিপিআই ছেড়ে কংগ্রেসে যােগ দেওয়ার সিদ্ধান্তের একটাই যথাযােগ্য ব্যাখ্যা হতে পারে–কেউ যদি নালা থেকে বড় নদৰ্মায় গিয়ে পড়ে তাহলে আমি শুধুমাত্র তাকে সহানুভূতি দেখাতে পারি।

বিজেপি নেতা বিজয়বর্গীয়র মতামতকে সমর্থন করে বিজেপি’র আইটি সেলের প্রধান অমিত মালব্য দাবি করেন, দেশের অন্যতম জাতীয় দল কংগ্রেস এমন মানুষদের সঙ্গে হাত মেলাচ্ছে যারা দেশের রাজনৈতিক ঐক্যকে ভেঙে দিতে চাইছে। কংগ্রেস নেতা রাহুল গান্ধির উপস্থিতিতে প্রাক্তন সিপিআই ছাত্র নেতা কংগ্রেসে যােগ দিয়েছেন।

দলের সাধারণ সম্পাদক কে সি বেনুগােপাল সাংবাদিক সম্মেলন করে জানিয়েছেন, দেশে মত প্রকাশের স্বাধীনতার প্রতীক কানাইয়া কুমার। তিনি ছাত্রনেতা হিসেবে মৌলবাদের বিরুদ্ধে লড়াই করেছেন। তার মতাে একজন গতিশীল ব্যক্তিত্ব কংগ্রেসে যােগ দেওয়ায় কর্মীরা নতুনভাবে উজ্জীবিত হয়ে উঠবেন।